ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘নিজেদের দিনে যে ‍কাউকেই হারাতে পারি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, মে ২৯, ২০১৭
‘নিজেদের দিনে যে ‍কাউকেই হারাতে পারি’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশ দলের উজ্জ্বল পারফরম্যান্সে আশাবাদী প্রধান নির্বাচক ও সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু। তার বিশ্বাস, প্রতিপক্ষ যেই হোক না কেন নিজেদের দিনে যে কোনো টিমকে হারাতে পারে টাইগাররা।

আগামী ১ জুন (বৃহস্পতিবার) উদ্বোধনী ম্যাচেই ইংলিশদের মোকাবেলা করবে টাইগাররা। লন্ডনের কেনিংটন ওভালে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

 সেমিফাইনাল খেলবে বাংলাদেশ, বিশ্বাস সুজনের অভিজ্ঞতায় বাংলাদেশকে এগিয়ে রাখছেন বেলিম

র‌্যাংকিংয়ের সেরা আট দলের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ টুর্নামেন্টে বাংলাদেশকে ব্যালেন্সড (ভারসাম্যপূর্ণ) টিম বলছেন নান্নু। দলে আছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজার মতো অভিজ্ঞ সব পরীক্ষিত ক্রিকেটার।

এক সাক্ষাৎকারে নান্নু বলেন, ‘দলের বেশিরভাগ খেলোয়াড় অভিজ্ঞ এবং দীর্ঘ সময় ধরে দেশকে প্রতিনিধিত্ব করছে। আমরা তাদের ওপর বিশ্বাস রাখছি। মাহমুদউল্লাহ রিয়াদ ও সাব্বির রহমান ভালো করছে। তরুণ মোসাদ্দেক হোসেনও ভালো ফর্মে। সবকিছু বিবেচনায় নিয়ে আমি বলবো তিন ডিপার্টমেন্টেই আমরা ব্যালেন্সড। ’

‘এ’ গ্রুপে বাংলাদেশের তিন প্রতিপক্ষই শিরোপার দাবিদার। এটাকে কেনো সমস্যা হিসেবে দেখছেন না নান্নু। তার চোখে বাংলাদেশ যেকোনো দলকে হারানোর সামর্থ্য রাখে, ‘ইংল্যান্ড, অস্ট্রেলিয়া অথবা নিউজিল্যান্ড যে দলেরই মুখোমুখি হই না কেন তা কোনো বিষয় না। আমরা নিজেদের দিনে যে কাউকেই হারাতে পারি। যদিও আমরা ডেথ গ্রুপে আছি, তারপরও ভালো করার ব্যাপারে আমি আশাবাদী। ’

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, ২৯ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।