ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ব্রাজিলের বিপক্ষে নেই আর্জেন্টাইন তারকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, মে ২৯, ২০১৭
ব্রাজিলের বিপক্ষে নেই আর্জেন্টাইন তারকা ছবি: সংগৃহীত

জুনে ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। আগামী ০৯ জুন ব্রাজিলের বিপক্ষে খেলবে মেসির দল। সেই ম্যাচে দলের সেরা ডিফেন্সিভ মিডফিল্ডার হাভিয়ের মাশ্চেরানোকে পাচ্ছে না আর্জেন্টিনা।

আলাভেজকে ৩-১ গোলে হারিয়ে কোপা দেল রে’র শিরোপা জিতেছে বার্সেলোনা। ওই ম্যাচে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েছেন বার্সার আর্জেন্টাইন তারকা মাশ্চেরানো।

ভিসেন্তে কালদেরনে কোপা দেল রে’র ফাইনালে ম্যাচের ১২ মিনিটের মাথায় আলাভেজের খেলোয়াড় মার্কোস লরেন্তের সঙ্গে ধাক্কা লাগে মাশ্চেরানোর। ডান হাঁটুতে চোট পাওয়ার পাশাপাশি মাথায়ও আঘাত পান আর্জেন্টাইন তারকা। মাথায় রক্তক্ষরণ হলে তাকে মাঠ থেকে তুলে নেন বিদায়ী কোচ লুইস এনরিক।

তবে, মাথার আঘাতের জন্য নয়, হাঁটুর ইনজুরির কারণে ৬ সপ্তাহ মাঠের বাইরে ছিটকে পড়েছেন মাশ্চেরানো। আগামী ১৩ জুন সিঙ্গাপুরের বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ওই ম্যাচেও মাশ্চেরানোকে পাচ্ছেন না আর্জেন্টাইনরা।

মাশ্চেরানোর ইনজুরি নিয়ে বার্সা এক বিবৃতিতে জানিয়েছে, ‘তার ইনজুরির পরীক্ষা করা হয়েছে। তার ডান পায়ের পেছনের দিকে সমস্যা ধরা পড়েছে। ইনজুরি কাটিয়ে উঠতে ৬ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। ’

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ২৯ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad