ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সেমিফাইনাল খেলবে বাংলাদেশ, বিশ্বাস সুজনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৫ ঘণ্টা, মে ২৯, ২০১৭
সেমিফাইনাল খেলবে বাংলাদেশ, বিশ্বাস সুজনের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

চ্যাম্পিয়নস ট্রফিতে গ্রুপ পর্বের বাধা পেরিয়ে বাংলাদেশ সেমিফাইনাল খেলবে বলে আশাবাদী খালেদ মাহমুদ সুজন। টাইগারদের সামনে কঠিন গ্রুপের চ্যালেঞ্জ। প্রতিপক্ষ স্বাগতিক ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দল।

আগামী ১ জুন (বৃহস্পতিবার) উদ্বোধনী ম্যাচেই ইংলিশদের মোকাবেলা করবে টাইগাররা। লন্ডনের কেনিংটন ওভালে হাইভোল্টেজ ম্যাচটি শুরু বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

 অভিজ্ঞতায় বাংলাদেশকে এগিয়ে রাখছেন বেলিম

ছন্দে থাকা বাংলাদেশকে নিয়ে বেশ আশাবাদী দলের সাবেক ম্যানেজার সুজন। এক সাক্ষাৎকারে সাবেক এ তারকা ক্রিকেটার বলেন, ‘আমি মনে করি আমাদের সেমিফাইনাল খেলা উচিৎ। যদিও অন্যদের মতো আমিও বলছি আমরা কঠিন গ্রুপে পড়েছি। কিন্তু আমার বিশ্বাস এটা‌ই আমাদের লেভেল। ’

সুজন আরও বলেন, ‘শ্রীলঙ্কা, ভারত ও পাকিস্তান সহজ গ্রুপে এটা আপনি বলতে পারেন না। অন্যদিকে, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড কঠিন গ্রুপে। আসলে আমরা এমন পর্যায়ে রয়েছি যেখানে আমরা খেলছি। আমরা এখন র‌্যাংকিংয়ের ছয়ে। তাই আমাদের শীর্ষ লেভেলের টিমের সঙ্গে খেলতে হবে। কোনো ধরনের অজুহাত দেখানোর সুযোগ নেই বলেই আমি মনে করি। ’

‘আমাদের চ্যাম্পিয়নদের সঙ্গে খেলতে হবে। নিজেদের সেরা ক্রিকেট খেলতে হবে। যদি আমরা তা করতে পারি, আমার বিশ্বাস আমাদের জন্য অনেক কিছুই সম্ভব। ’-যোগ করেন সুজন।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ২৯ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।