ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশের সম্ভাবনা দেখছেন পাপন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, মে ২৭, ২০১৭
চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশের সম্ভাবনা দেখছেন পাপন চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশের উজ্জ্বল পারফরম্যান্সে আশাবাদী বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আসন্ন চ্যাম্পিয়নস ট্রফিতে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় ছিনিয়ে নেবে বাংলাদেশ এমনটাই প্রত্যাশা বাংলদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের। বর্তমানে লাল-সবুজ শিবিরে জায়গা পাওয়া নিয়ে প্রতিযোগিতায় সন্তুষ্ট তিনি।

শনিবার (২৭ মে) নিজ বাসভবনে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের এসব কথা বলেন।

আসন্ন চ্যাম্পিয়নস ট্রফিতে 'ডেথ' গ্রুপেই পড়েছে বাংলাদেশ।

একই গ্রুপে (এ) আছে ইংল্যান্ড, নিউজিল্যান্ড ও বর্তমান ওয়ানডে চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।

তবে বিসিবি সভাপতিও জানিয়ে দিয়েছেন, ‘অস্ট্রেলিয়াকে ইংল্যান্ডের মাটিতে হারানোর অভিজ্ঞতা আছে বাংলাদেশের। ১২ বছর পর তার পুনরাবৃত্তি হওয়া অসম্ভব কিছু না। আর বৈশ্বিক আসরে ইংল্যান্ডকে হারানোর অভিজ্ঞতা তো আছেই। '

কঠিন প্রতিপক্ষগুলোকে সমীহ করেই বরং ভালো পারফরম্যান্স করে তাদের বিপক্ষে জয় ছিনিয়ে নেবে টাইগাররা। বরং দলে সুযোগ পেতে সুষ্ঠু প্রতিযোগিতার রীতি তৈরি হয়েছে বলে মনে করছেন তিনি, 'দলে এখন দারুণ কিছু খেলোয়াড় আছে। বড়দের সঙ্গে তরুণ কিছু খেলোয়াড় অপেক্ষা করছে সেটাই ইতিবাচক দিক। '

একইসঙ্গে কথা ছিল পাকিস্তানে হাই-পারফরম্যান্স দল পাঠাবে বাংলাদেশ! কিন্তু পাকিস্তান সিরিজ বাতিলের ঘোষণার পর এখন আর সে প্রশ্নই আসছে না সাফ জানিয়ে দিয়েছেন পাপন।

মাঠ ও মাঠের বাইরে ক্রিকেটীয় রাজনীতির অঙ্গনে বাংলাদেশের দাপটটা স্পষ্ট। খেলোয়াড়দের পিঠ চাপড়ে দিতে আগামীকালই রওনা দিচ্ছেন নাজমুল হাসান পাপন।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ২৭ মে, ২০১৭
জেএইচ/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।