ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আবাহনীর বিপক্ষে মোহামেডানের বিপর্যয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, মে ২৭, ২০১৭
আবাহনীর বিপক্ষে মোহামেডানের বিপর্যয় ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আবাহনী লিমিটেড বনাম মোহামেডান স্পোর্টিং ক্লাবের প্রথম রাউন্ডের ম্যাচে ফিরে এসেছিল দু’দলের পুরোনো চেহারে। যেখানে আবাহনী ৩৬৬ করেও স্বস্তির জয় পায়নি। রকিবুল হাসানের রেকর্ড ১৯০ রানে শেষ পর্যন্ত মাত্র ২৭ রানে হারে মোহামেডান। তবে সুপার লিগে এসে এক মরা ম্যাচই দেখলো সমর্থকরা।

ঢাকা প্রিমিয়ার লিগের ক্রিকেটের সুপার লিগের ম্যাচে বিকেএসপিএর তিন নম্বর মাঠে মুখোমুখি হয় চিরপ্রতিদ্বন্দ্বী দু’দল। তবে আবাহনীর বোলারদের সামনে অসহায় আত্মসমর্পণ করে মোহামেডানের ব্যাটসম্যানরা।

প্রথমে ব্যাট করে মাত্র ১০০ রানেই ইনিংস শেষ হয় ঐতিহ্যবাহী দলটির।

কিন্তু টসে জিতে কিনা আগেই ব্যাট করার সিদ্ধান্ত নেন মোহামেডানের অধিনায়ক শামসুর রহমান শুভ। ভারতীয় স্পিনার মানান শর্মা ও সাকলাইন সজীবে ঘূর্ণিতে ৩৩.৪ ওভারেই শেষ হয় মোহামেডানের ইনিংস। শুভ (২৩) ছাড়া আর কেউই ২০ রানের কোঠা পার করতে পারেননি। সজীব ১০ ওভারে ২৪ রানের বিনিময়ে ম্যাচ সেরা বোলিং করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে অবশ্য আবাহনীও দাপুটে জয় পায়নি। হারাতে হয়েছে পাঁচ উইকেট। কিন্তু ব্যতিক্রম ওপেনার লিটন দাশ। চলতি মৌসুমে দুর্দান্ত খেলা এ তারকা এদিন ৫০ রান করে বিদায় নেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ২৭ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।