ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চ্যাম্পিয়নস ট্রফিতে টাইগারদের জার্সি উন্মোচন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪১ ঘণ্টা, মে ২৭, ২০১৭
চ্যাম্পিয়নস ট্রফিতে টাইগারদের জার্সি উন্মোচন চ্যাম্পিয়নস ট্রফিতে টাইগারদের জার্সি উন্মোচন-ছবি:সংগৃহীত

চ্যাম্পিয়নস ট্রফিতে অংশগ্রহন করতে বাংলাদেশ ক্রিকেট দল ইংল্যান্ডে অবস্থান করছে । আর এই টুর্নামেন্টের আগে নিজেদের বেশ আত্মবিশ্বাসী করে তুলেছে দলটি। কেননা সর্বশেষ ত্রিদেশীয় সিরিজে অসাধারণ পারফরম্যান্স উপহার দিয়েছে তারা।

এদিকে চ্যাম্পিয়নস ট্রফিকে সামনে রেখে অফিসিয়ালি নতুন জার্সি উন্মোচন করেছে বাংলাদেশ। আর এই জার্সিটি সমর্থকদের মনে করিয়ে দেয় এক দশক আগের বাংলাদেশ দলকে।

এবারের জার্সিটি অন্য যেকোনো সময়ের থেকে ভিন্নই বলা চলে। সর্বশেষ দলের জার্সির সঙ্গে এবারেরটার কোনো মিল নেই। যেখানে গাঢ় লাল রং আধিপত্য করছে। সেই সঙ্গে সবুজ রংটি রয়েছে হালকা হয়ে। তবে এই জার্সিতে কোনো স্পন্সরের নাম নেই।

ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত এবারের আসরটিতে বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচ ১ জুন কেনিংটন ওভালে স্বাগতিকদের বিপক্ষে খেলবে। ‘এ’ গ্রুপে বাংলাদেশের অন্য প্রতিপক্ষ অস্ট্রেলিয়া ‍ও নিউজিল্যান্ড। আজ প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে লড়বে মাশরাফিরা। আর ভারতের বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে সাকিব-তামিম-মুশফিকরা।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, ২৭ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।