ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আফগান টি-২০ লিগে তামিম-সাব্বিররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, মে ২৬, ২০১৭
আফগান টি-২০ লিগে তামিম-সাব্বিররা আফগান টি-২০ লিগে তামিম-সাব্বিররা-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আফগানিস্তান টি-২০ টুর্নামেন্ট স্পাগিজা ক্রিকেট লিগে দল পেয়েছেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। তিনি ছাড়াও ইমরুল কায়েস ও সাব্বির রহমান এই আসরে নাম লিখিয়েছেন।

বাংলাদেশ দলের ওপেনার তামিম এর আগে ফ্রেন্ডস লাইফ টি-২০, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ও পাকিস্তান সুপার লিগে দল সুযোগ পেয়েছিলেন। তবে সাব্বির ও কায়েসের জন্য এবারই প্রথম ডাক আসল বাইরের দেশের কোন ক্রিকেট লিগ থেকে।

২১ লক্ষ আফগানিস্তানি মুদ্রায় (বাংলাদেশী মুদ্রায় যা প্রায় ২৫ লক্ষ টাকা) তামিমকে কিনে নিয়েছে মুসলিমায়ার স্পিনিগার টাইগারস। অন্যদিকে কায়েস ও সাব্বির উভয়ই বিক্রি হয়েছেন ৭ লক্ষ আফগানিস্তানি মুদ্রায় (বাংলাদেশী মুদ্রায় ৮ লক্ষ ২৫ হাজার টাকারও বেশি)। কায়েসের জায়গা হয়েছে আরিফ আজিম বুস্ট ডিফেন্ডারসে, আর সাব্বির জিপি কাবুল ঈগলসে।

বৃহস্পতিবার এ টুর্নামেন্টের নিলাম অনুষ্ঠিত হয়। নিলামে আফগানিস্তান ও বাংলাদেশ ছাড়াও পাকিস্তান, নিউজিল্যান্ড ও জিম্বাবুয়ের খেলোয়াড়রাও ছিলেন। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টে মোট ছয়টি দল অংশ নেবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ২৬ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।