ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সেমির পথে আবাহনীর সামনে ব্রাদার্স

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, মে ২৫, ২০১৭
সেমির পথে আবাহনীর সামনে ব্রাদার্স অনুশীলনে ফেডারেশন কাপের বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ফেডারেশন কাপের তৃতীয় কোয়ার্টার ফাইনালে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। শুক্রবার (২৫ মে) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকাল ৬টায় ম্যাচটি শুরু হবে।

'এ' গ্রুপে সাইফ স্পোর্টিং ও মুক্তিযোদ্ধাকে হারিয়ে শেষ আটে পা রাখে দ্রাগো মামিচের শিষ্যরা। অন্যদিকে ‘ডি' গ্রুপে  রহমতগঞ্জের বিপক্ষে হার ও টিম বিজেএমসির বিপক্ষে জয় নিয়ে শেষ আটে গ্রুপ রানারআপ দল হিসেবে জায়গা করে নেয় ব্রাদার্স।

তারুণ্যনির্ভর দল হিসেবে মোটামুটি শক্তিশালী দল গঠন করেছে ব্রাদার্স। তবে জয় নিয়ে মাঠ ছাড়তে চায় দ্রাগো মামিচ, ‘আমরা জয়ের জন্য এসেছি। আশা করছি এই বাধা টপকে সেমিফাইনালে উঠবো। ’

টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী, ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন আবাহনীর বিপক্ষে ‘ডি’ গ্রুপের রানারআপ দল ব্রাদার্স মাঠে নামবে। জয় নিয়েই শেষ চার নিশ্চিত করতে চায় দু’দলই।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ২৫ মে, ২০১৭
জেএইচ/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad