ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

জাঁকজমকভাবে শেষ হলো বসুন্ধরা গলফ টুর্নামেন্ট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, মে ২৫, ২০১৭
জাঁকজমকভাবে শেষ হলো বসুন্ধরা গলফ টুর্নামেন্ট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

সাভার গলফ ক্লাবে চারদিন ব্যাপী প্রথম বসুন্ধরা ওপেন গলফ টুর্নামেন্টের পর্দা নামলো। প্রতিযোগিতার শেষ দিনে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে গলফ ক্লাব মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন সাভার সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের (জিওসি) ও গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল আকবর হোসাইন।

চার রাউন্ডের এই প্রতিযোগিতায় ৭২ জন পেশাদার ও ৪ জন এমেচার (অপেশাদার) সহ মোট ৭৬ জন গলফার অংশগ্রহণ করেন।

দুই রাউন্ড শেষে কাট করে প্রথম ৩৮ জনের মধ্যে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

...দশ লাখ টাকার প্রাইজমানির চারদিন ব্যাপী ইভেন্টটিতে ২০ আন্ডার পার খেলে প্রথম স্থান অর্জন করেন জামাল হোসেন মোল্লা, ৬ আন্ডার পর খেলে দ্বিতীয় মুয়াজ ও ৫ আন্ডার পার খেলে তৃতীয় হন নাজিম উদ্দিন ও দুলাল।

পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (অব) লেঃ কর্নেল খন্দকার আব্দুল ওয়াহিদ, বাংলাদেশ প্রফেশনাল গলফার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল (অব) জি এম কামরুল ইসলাম।

...গত মঙ্গলবার (২৩ মে) সকালে গলফ ক্লাবে বেলুন উড়িয়ে চার দিন ব্যাপি এ টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন সাভার সেনাবাহিনীর ষ্টেশন কমান্ডার ও গলফ ক্লাবের উন্নয়ন কমিটির সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল এ বি এম সালাহ উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ২৫ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।