ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সার ট্রেনিং সেশনে রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, মে ২৫, ২০১৭
বার্সার ট্রেনিং সেশনে রোনালদিনহো মেসি, রোনালদিনহো ও নেইমার/ছবি: সংগৃহীত

কোপা দেল রের ফাইনাল সামনে রেখে বার্সেলোনার অনুশীলন চলাকালীন হঠাৎ সবাইকে অবাক করে সেখানে হাজির রোনালদিনহো। চিরচেনা ট্রেনিং গ্রাউন্ডে সাবেক ক্লাব সতীর্থ লিওনেল মেসি ও স্বদেশী নেইমারের সঙ্গে সময়টা বেশ উপভোগ করেন ব্রাজিলিয়ান কিংবদন্তি।

বার্সার জার্সিতে পাঁচ মৌসুম (২০০৩-০৮) খেলেছিলেন ৩৭ বছর বয়সী রোনালদিনহো। বর্তমানে প্রিয় ক্লাবটির শুভেচ্ছা দূত বিশ্বকাপ জয়ী এ কালজয়ী মিডফিল্ডার।

হুয়ান গাম্পার ট্রেনিং একাডেমিতে মেসি ও নেইমারের সঙ্গে বেশ হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ক্যামেরাবন্দি হন দু’বারের ফিফা বর্ষসেরা।

শিরোপা জয়ের লক্ষ্যে সাবেক ক্লাবের প্রতি শুভকামনা জানিয়েছেন রোনালদিনহো, ‘আমি দেখেছি এই দলটি ফাইনালের জন্য খুবই অনুপ্রাণিত এবং নিশ্চিতভাবেই তারা দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেবে। ’

আগামী শনিবার (২৭ মে) কোপা দেল রের হ্যাটট্রিক শিরোপার লক্ষ্যে দেপোর্তিভো আলাভেসের মুখোমুখি হবে বার্সা। অ্যাতলেতিকো মাদ্রিদের মাঠ ভিসেন্তে কালদেরন স্টেডিয়ামে খেলা শুরু বাংলাদেশ সময় দিবাগত রাত দেড়টায়। বার্সার কোচ হিসেবে এটিই হবে লুইস এনরিকের বিদায়ী ম্যাচ।  

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ২৫ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।