ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সার পূর্ণ সমর্থন পাচ্ছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, মে ২৫, ২০১৭
বার্সার পূর্ণ সমর্থন পাচ্ছেন মেসি কর ফাঁকির মামলায় আপিলে হেরে গেলেও বার্সেলোনাকে পাশে পাচ্ছেন লিওনেল মেসি/ছবি: সংগৃহীত

কর ফাঁকির মামলায় স্থগিত ২১ মাসের কারাদণ্ডের বিরুদ্ধে করা আপিল স্পেনের সুপ্রিম কোর্ট খারিজ করে দেওয়ার পর লিওনেল মেসির প্রতি পূর্ণ সমর্থন জ্ঞাপন করেছে বার্সেলোনা। মেসি ও তার পরিবার বার্সাকে সবসময় পাশে পাবে বলে জানিয়েছেন ক্লাবের মুখপাত্র জোসেপ ভাইভস।

মেসির ২১ মাসের কারাদণ্ড বহাল এক বিবৃতিতে ভাইভস বলেন, ‘মেসি, তার বাবা ও তার পরিবারের প্রতি পূর্ণ সমর্থন দেওয়ার বিষয়টি ক্লাব আবারো পুনর্ব্যক্ত করেছে। তার অংশ হিসেবে বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ মেসির পরিবারের সঙ্গে যোগাযোগ করেছেন।

‘শুধুমাত্র এর জন্য নয়, পুরো প্রক্রিয়া (কর ফাঁকির মামলা) জুড়ে ক্লাবের কাছ থেকে যে সমর্থন পেয়েছে তার জন্য মেসির পরিবার কৃতজ্ঞ। তাদের পাশেই থাকবে ক্লাব কর্তৃপক্ষ। ’-যোগ করেন বার্সার মুখপাত্র।

কারাদণ্ড বহাল থাকলেও বার্সার আর্জেন্টাইন আইকনকে জেলে যেতে হচ্ছে না। স্পেনের আইন অনুযায়ী প্রথম অপরাধের ক্ষেত্রে, অপরাধটি যদি অহিংস হয় এবং দুই বছরের কম সাজা হলে জেলে যেতে হবে না। তবে একই অপরাধ আবার করলে সেই সুযোগটি প্রত্যাহার হয়ে যাবে।

গত বছর মামলার শুনানিতে মেসি বরাবরই কর ফাঁকির সঙ্গে যুক্ত থাকার অভিযোগ অস্বীকার করেন। জোর দিয়েই বলেন, তার মনোযোগটা শুধুই ফুটবল খেলার দিকেই ছিল। সে যাই হোক, আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করেও কোনো লাভ হলো না!

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ২৫ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।