ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাক-ভারত সিরিজে ইতিবাচক দুই বোর্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, মে ২৫, ২০১৭
পাক-ভারত সিরিজে ইতিবাচক দুই বোর্ড ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের ক্রিকেট লড়াই এখন মাঠে সীমাবদ্ধ নেই। পাকিস্তানে দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ খেলতে ভারতের না যাওয়া নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড বিস্তর জলঘোলা করেছে। এ বার সামনা-সামনি কথা বলার পরিকল্পনা করেছে দুই বোর্ড।

চলতি মাসের শেষে দুবাইয়ে আলোচনায় বসবে দুই বোর্ডের কর্মকর্তারা। বিসিসিআই সূত্রের খবর, এই মিটিংয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে থাকার কথা রয়েছে পিসিবি চেয়ারম্যান শাহরিয়র খান, নাজাম শেঠী ও চিফ অপারেটিং অফিসার শুভম আহমেদ।

এই ইস্যুতে পিসিবি ক্ষতিপূরণ চেয়ে বিসিসিআইকে চিঠিও দিয়েছিল। চুক্তি অনুযায়ী পাকিস্তানের মাটিতে চারটি সিরিজ খেলার কথা ছিল ভারতের।  

সূত্রের খবর দুই দেশের ক্রিকেট সম্পর্ক সুস্থ করতেই আইসিসির তরফেই এই মিটিংয়ের আয়োজন করা হয়েছে। যা খবর তাতে পাকিস্তান এখন চাইছে ছোট করে একটি ওডিআই সিরিজ খেলতে অন্য কোনও ভেন্যুতে।

২০১২ সালে সর্বশেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলেছিল ভারত-পাকিস্তান। আর ২০০৭ সালে দু’দল সর্বশেষ সাদা পোশাকে মুখোমুখি হয়েছিল। বৈশ্বিক টুর্নামেন্টগুলোতে দু’দল খেললেও দ্বিপাক্ষিক সিরিজে আর দেখা হয়নি। আসছে চ্যাম্পিয়নস ট্রফিতেও গ্রুপ পর্বে দেখা হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বীদের।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ২৫ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad