ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দুর্দান্ত প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি ওমর আকমলের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, মে ২৫, ২০১৭
দুর্দান্ত প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি ওমর আকমলের ওমর আকমল/ছবি: সংগৃহীত

দু’টি ফিটনেস টেস্টে উত্তীর্ণ না হওয়ায় চ্যাম্পিয়নস ট্রফির দল থেকে বাদ পড়েছেন ওমর আকমল। সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করে আগের যেকোনো সময়ের চেয়ে দুর্দান্তভাবে ফেরার প্রতিশ্রুতি দিয়েছেন পাকিস্তানের এ প্রতিভাবান ব্যাটসম্যান।

ইংল্যান্ড থেকে দেশে ফেরার পর এক সাক্ষাৎকারের এমন অভিমত ব্যক্ত করেন আকমল, ‘আমার ব্যর্থতার জন্য যেসব সমর্থক কষ্ট পেয়েছেন তাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি। আমি ক্রিকেটের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হতে প্রস্তুত।

ক্রিকেটে আমার এখনো অনেক কিছু্ দেওয়ার বাকি এবং আমার লক্ষ্য আরেকটি আন্তর্জাতিক প্রত্যাবর্তন। ’

‘আমি এখন ক্রিকেটে আরও বেশি মনোযোগী। আমার আদর্শ ইউনিস খান, যখন তিনি কঠিন সময়ের মুখোমুখি হয়েছিলেন আরও বেশি সংকল্পবদ্ধ ছিলেন। একইভাবে আমি আগের যেকোনো সময়ের চেয়ে দুর্দান্তভাবে ফিরতে দৃঢ়প্রতিজ্ঞ। ’-যোগ করেন ওমর আকমল।

পাকিস্তানের জার্সিতে এখন পর্যন্ত ১১৬টি ওয়ানডে খেলেছেন ২৬ বছর বয়সী ওমর আকমল। ৩৪.৫৯ গড়ে তার ব্যাট থেকে এসেছে ৩০৪৪ রান। ২০টি অর্ধশতকের পাশাপাশি সেঞ্চুরি হাঁকিয়েছেন দু’বার।

অাকমলের জায়গায় ১৫ সদস্যের স্কোয়াডে যুক্ত হয়েছেন হারিস সোহেল। আগামী ৪ জুন (রোববার) বার্মিংহামের এজবাস্টনে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচ দিয়ে চ্যাম্পিয়নস ট্রফি মিশন শুরু করবে টিম পাকিস্তান।

‘বি’ গ্রুপের বাকি দুই প্রতিপক্ষ শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা। ‘এ’ গ্রুপ থেকে সেমিফাইনালের জন্য লড়বে স্বাগতিক ইংল্যান্ড, বাংলাদেশ, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড।

পরিবর্তিত পাকিস্তান স্কোয়াড: সরফরাজ আহমেদ (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, আজহার আলী, শোয়েব মালিক, আহমেদ শেহজাদ, বাবর আজম, হারিস সোহেল, ফাহিম আশরাফ, ফখর জামান, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলী, জুনায়েদ খান, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, ২৫ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।