ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চ্যাম্পিয়নস ট্রফি কাভার করতে ইংল্যান্ডের পথে হিল্লোল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, মে ২৪, ২০১৭
চ্যাম্পিয়নস ট্রফি কাভার করতে ইংল্যান্ডের পথে হিল্লোল বাংলানিউজের স্পেশাল করেসপন্ডেন্ট মহিবুর হিল্লোল

যেখানে ক্রিকেট, সেখানেই বাংলানিউজ। ধারাবাহিকতার ব্যত্যয় হচ্ছে না ইংল্যান্ডে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির আসরেও।‍সেখানে টাইগারদের প্রতিটি মুহূর্তের আপডেট দিতে স্টেডিয়ামের প্রেসবক্সে থাকছেন বাংলানিউজের স্পেশাল করেসপন্ডেন্ট মহিবুর রহমান হিল্লোল।

চ্যাম্পিয়নস ট্রফির মর্যাদার এই আসরে নামার যোগ্যতা অর্জন করতে টাইগারদের অপেক্ষা করতে হয়েছে ১১টি বছর। বাংলাদেশি ক্রিকেটভক্তদের জন্য তাই এবারের চ্যাম্পিয়নস ট্রফির উত্তেজনাটাই তাই আলাদা।

সেই উত্তেজনা, সেই আবেগে এবার কাঁপবেন বাংলানিউজের পাঠকরাও। ইংল্যান্ড থেকে পাঠকদের সামনে চ্যাম্পিয়নস ট্রফির নিত্য নতুন আপডেট টাটকা টাটকা পাঠকদের ‍সামনে তুলে ধরবেন বাংলানিউজের তুখোড় স্পোর্টস রাইটার মহিবুর হিল্লোল। প্রেসবক্স থেকেই ম্যাচগুলোর প্রতি মুহূর্তের বর্ণনা উঠে যাবে বাংলানিউজের সাইটে।

১ জুন ওভালে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়নস ট্রফির মিশন শুরু করবে বাংলাদেশ। আর ইংল্যান্ডের মাটিতে তারও প্রায় এক সপ্তাহ আগে ২৪ মে পৌঁছে যাচ্ছেন বাংলানিউজের হিল্লোল।

টাইগারদের খেলার প্রতি মুহূর্তের আপডেট ও চ্যাম্পিয়ন ট্রফির অন্যান্য ইভেন্টের পাশাপাশি পাঠকদের সামনে তুলে ধরবেন ক্রিকেটের জন্মভূমির ক্রিকেট ইতিহাস ও ঐতিহ্যের নানা দিক।

এছাড়া ইংল্যান্ড প্রবাসী বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের আবেগ, অনুভূতি, উচ্ছ্বাস,নষ্টালজিয়ার নানা দিকও উঠে আসবে তার লেখনীতে।

সব মিলিয়ে বাংলানিউজের পাঠকদের জমজমাট একটি চ্যাম্পিয়নস ট্রফি উপহার দিতে যাচ্ছে বাংলানিউজ।

তাই আর দেরি নয়, সাথে থাকুন। সবার আগে, চ্যাম্পিয়নস ট্রফির তরতাজা সব খবর পেতে চোখ রাখুন বাংলানিউজের ওয়েবসাইটে।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, মে ২৪, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।