ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

তায়কোয়ান্দোতে চ্যাম্পিয়ন বসুন্ধরা গ্রুপ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৬ ঘণ্টা, মে ২৪, ২০১৭
তায়কোয়ান্দোতে চ্যাম্পিয়ন বসুন্ধরা গ্রুপ চ্যাম্পিয়ন দল-ছবি-বাংলানিউজ

ওয়ালটন ১২তম ঢাকা আই.টি.এফ তায়কোয়ান্দোতে পুরুষ সিনিয়র বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা গ্রুপ তায়কোয়ান্দো দল। 

সোমবার (২২ মে) থেকে জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে শুরু হওয়া এ প্রতিযোগিতায় সিনিয়র মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ওয়ালটন তায়কোয়ান্দো দল।

বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়ান্দো অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতা মঙ্গলবার (২৩ মে) পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

তায়কোয়ান্দো প্রতিযোগিতায় পুরুষ সিনিয়র বিভাগে বসুন্ধরা গ্রুপ তায়কোয়ান্দো দল ৪টি সোনা ও ৬টি রূপা জিতে চ্যাম্পিয়ন হয়। আর সেন্ট্রাল তায়কোয়ান্দো অ্যাসোসিয়েশন ১টি সোনা জিতে রানার্স আপ হয়।  

মহিলা সিনিয়র বিভাগে ওয়ালটন তায়কোয়ান্দো দল ৪টি সোনা ও ১টি রূপা জিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। আর সেন্ট্রাল তায়কোয়ান্দো অ্যাসোসিয়েশন ১টি সোনা ও ৩টি রূপা জিতে রানার্স আপ হয়।  

ওয়ালটন ১২তম ঢাকা আই.টি.এফ তায়কোয়ান্দো প্রতিযোগিতায় শিশু বিভাগ ছেলে (৫-১৬ বছর), শিশু বিভাগ মেয়ে (৫-১৬), পুরুষ সিনিয়র বিভাগ (১৮+) ও মহিলা সিনিয়র বিভাগ (১৮+) এই চারটি ক্যাটাগরিতে লড়াই করে অংশগ্রহণকারী দলগুলো। সিনিয়র পুরুষদের ৭টি ওজন শ্রেণি, সিনিয়র মহিলাদের ৫টি ওজন শ্রেণি, শিশু ছেলেদের ১১টি ও মেয়েদের ৪টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  

প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলো হল- বসুন্ধরা গ্রুপ তায়কোয়ান্দো দল, লালবাগ, হাজারীবাগ, কামরাঙ্গীরচর, চকবাজার, কেরাণীগঞ্জ, ধানমন্ডি, মিরপুর, সাভার, সেন্ট্রাল তায়কোয়ান্দো অ্যাসোসিয়েশন, যাত্রাবাড়ী তায়কোয়ান্দো অ্যাসোসিয়েশন ও ওয়ালটন গ্রুপ তায়কোয়ান্দো দল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর (হেড অব সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম) মো. নিয়ামুল হক। বাংলাদেশ আন্তর্জাতিক তায়কোয়ান্দো অ্যাসোসিয়েশনের মহাসচিব সোলায়মান সিকদারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৭২৯ ঘণ্টা, মে ২৪, ২০১৭
আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।