ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চ্যাম্পিয়নস ট্রফিতে আকমলের জায়গায় সোহেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, মে ২৩, ২০১৭
চ্যাম্পিয়নস ট্রফিতে আকমলের জায়গায় সোহেল হারিস সোহেল/ছবি: সংগৃহীত

পাকিস্তানের চ্যাম্পিয়নস ট্রফি স্কোয়াডে ওমর আকমলের জায়গায় ডাক পেয়েছেন হারিস সোহেল। এক ঘোষণায় বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হওয়ায় ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েন আকমল। এরই মধ্যে তাকে দেশে ফেরত পাঠানো হয়েছে।

পাকিস্তানের জার্সিতে সবশেষ ২০১৫ সালে মে মাসে ওয়ানডে ম্যাচ খেলেছিলেন ২৮ বছর বয়সী সোহেল। সম্প্রতি ঘরোয়া টুর্নামেন্ট পাকিস্তান কাপে পাঁচ ম্যাচে ৪৭.২০ গড়ে ২৩৬ রান করে নির্বাচকদের নজর কাড়েন এ বাঁহাতি ব্যাটসম্যান।

 ফেরত পাঠানো হচ্ছে উমর আকমলকে

আগামী ৪ জুন (রোববার) বার্মিংহামের এজবাস্টনে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচ দিয়ে চ্যাম্পিয়নস ট্রফি মিশন শুরু করবে টিম পাকিস্তান। ‘বি’ গ্রুপে তাদের বাকি দুই প্রতিপক্ষ শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা। ‘এ’ গ্রুপ থেকে সেমিফাইনালের জন্য লড়বে স্বাগতিক ইংল্যান্ড, বাংলাদেশ, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড।

পরিবর্তিত পাকিস্তান স্কোয়াড: সরফরাজ আহমেদ (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, আজহার আলী, শোয়েব মালিক, আহমেদ শেহজাদ, বাবর আজম, হারিস সোহেল, ফাহিম আশরাফ, ফখর জামান, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলী, জুনায়েদ খান, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ২৩ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।