ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সুপার লিগের লড়াই বুধবার থেকে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, মে ২২, ২০১৭
সুপার লিগের লড়াই বুধবার থেকে ছবি: সংগৃহীত

ঢাকা: ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের এবারের আসরের সুপার লিগ বা শেষ ছ’য়ের লড়াই বুধবার (২৪ মে) থেকে শুরু হচ্ছে। 

সুপার লিগে অংশ নেওয়া দলগুলো হলো- গাজী গ্রুপ ক্রিকেটার্স, আবাহনী লিমিটেড, প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।  
 
সোমবার (২২ মে) সুপার লিগের প্রথম তিন রাউন্ডের সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সূচি অনুযায়ী বুধবার (২৪ মে) অনুষ্ঠিত হবে তিনটি ম্যাচ।
 
এদিন বিকেএসপি’র তিন নম্বর মাঠে প্রাইম দোলেশ্বর খেলবে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে। চার নম্বর মাঠে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনীর প্রতিপক্ষ প্রাইম ব্যাংক।  

আর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শীর্ষস্থান নিয়ে সুপার লিগে উঠা গাজী গ্রুপ ক্রিকেটার্স মোকাবেলা করবে মোহামেডানকে।
 
এদিকে, ২৭ মে সুপার লিগের দ্বিতীয় রাউন্ডে বিকেএসপি’র তিন নম্বর মাঠে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডান। বিকেএসপি’র চার নম্বর মাঠে প্রাইম দোলেশ্বর লড়বে প্রাইম ব্যাংকের বিপক্ষে। আর ফতুল্লায় গাজী গ্রুপ ক্রিকেটার্স মোকাবেলা করবে শেখ জামালকে।  
 
৩০ মে অনুষ্ঠিত হবে তৃতীয় রাউন্ডের খেলা। যেখানে বিকেএসপি’র তিন নম্বর মাঠে লড়বে প্রাইম দোলেশ্বর ও আবাহনী। চার নম্বর মাঠে শেখ জামালের প্রতিপক্ষ মোহামেডান। আর ফতুল্লায় গাজী গ্রুপ ক্রিকেটার্সের মোকাবেলা করবে প্রাইম ব্যাংক।  

ঢাকার ১২টি শীর্ষ ক্লাবের অংশগ্রহণে গত ১২ এপ্রিল মাঠে গড়িয়েছিল ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের এবারের আসরের প্রথম পর্বের খেলা। রোববার (২১ মে) শেষ হয়েছে প্রথম পর্বের লড়ই।
 
বাংলাদেশ সময়: ০১৪৯ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এইচএল/এসএনএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।