ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভারতেই বাবা হলেন ইন্ডিয়ার বাবা জন্টি রোডস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, মে ২২, ২০১৭
ভারতেই বাবা হলেন ইন্ডিয়ার বাবা জন্টি রোডস ছবি: সংগৃহীত

জন্টি রোডসের জন্য আইপিএল মঞ্চ পয়মন্ত। ২০১৫-তে আইপিএল চলাকালীন প্রথম বাবা হওয়ার স্বাদ পেয়েছিলেন দক্ষিণ আফ্রিকার সেরা এই তারকা ফিল্ডার। এবার আইপিএলের আসরের ফাইনাল চলাকালীন বাবা হলেন জন্টি রোডস।

সেবার জন্টির স্ত্রী মেলানি ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন। জন্টি ভারতকে ভালোবেসে মেয়ের নাম রেখেছিলেন ইন্ডিয়া।

আইপিএলের ফাইনালের রাতে আবারো ভারতেই পুত্র সন্তানের বাবা হলেন মুম্বাই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ জন্টি। এদিন রাতেই তার দল শিরোপা জিতেছে। ফলে, এক রাতেই ডাবল আনন্দ উদযাপন করতে পেরেছেন তিনি। জন্টির ছেলে ও স্ত্রী সুস্থ রয়েছে বলে জানা গেছে। ভারতের সান্তাক্রুজের সূর্য চাইল্ড কেয়ার হসপিটালে ওয়াটার বার্থের মাধ্যমে মেলানি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন।

হাসপাতালের প্রতিষ্ঠাতা ডক্টর ভুপেন্দ্র আভাসথি জানান, ‘জন্মের সময় জন্টির ছেলের ওজন হয়েছে ৩.৭ কেজি। ছেলের মা সুস্থ রয়েছে। গাইনোকোলোজিস্ট চিকিৎসক অমিত ধুরান্ধরের তত্ত্বাবধানে ওয়াটার বার্থের মাধ্যমে সুষ্ঠুভাবে এই জন্মদান প্রকৃয়া সম্পন্ন হয়। ডেলিভারির এক ঘণ্টা পরেই মেলানি হাঁটাচলা করেছেন। ’

গত ২৩ এপ্রিল ইন্ডিয়ার দ্বিতীয় জন্মদিন পালন করেন জন্টি রোডস। টুইটারে জন্টি একথা জানানোর পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও ইন্ডিয়াকে শুভেচ্ছা জানান। ইন্ডিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভারতবাসীর পক্ষ থেকে টুইট করেন নরেন্দ্র মোদী।

টাইগারদের ফিল্ডিংয়ে উন্নতি আনতে জন্টি রোডসকে আনা হবে বলে জানা যায়। যদিও এখনো নিশ্চিত নয়, ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এই ফিল্ডার কবে বাংলাদেশে আসবেন। আশা করা হচ্ছে চ্যাম্পিয়নস ট্রফির পরই হয়তো জন্টিকে আনার চেষ্টা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ২২ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।