ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ডিপিএলে সুপার সিক্সে খেলবে যারা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, মে ২১, ২০১৭
ডিপিএলে সুপার সিক্সে খেলবে যারা ডিপিএলে সুপার সিক্সে খেলবে যারা

ঢাকার ১২টি শীর্ষ ক্লাবের অংশগ্রহণে গত ১২ এপ্রিল মাঠে গড়িয়েছিল ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের এবারের আসরের প্রথম পর্বের খেলা। রোববার (২১ মে) শেষ হয়ে গেল প্রথম পর্বের লড়ই। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে দলগুলো একবার করে একে অপরের মুখোমুখি হয়।

আর প্রথম পর্বে পয়েন্ট টেবিলের শীর্ষ ছয় দল নিয়ে আগামী ২৪ মে থেকে শুরু হবে সুপার লিগের খেলা। আসুন দেখে নেই সুপার সিক্সে কারা খেলছে।

গাজী গ্রুপ ক্রিকেটার্স: প্রথম পর্বের ১১ ম্যাচে ৯ জয় ও ২ হারে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থেকে সুপার সিক্সে উঠেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

আবাহনী লিমিটেড: গাজী গ্রুপের সমান সংখ্যক ম্যাচে ৮ জয় ও ৩ হারে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে থেকে সুপার সিক্স নিশ্চিত করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড।

প্রাইম দোলেশ্বর: আবাহনীর সমান সংখ্যক ম্যাচ খেলে, সমান জয় ও হারে সমান ১৬ পয়েন্ট নিয়ে নেট রান রেটে পিছিয়ে থাকায় টেবিলের তিন নম্বরের দল হিসেবে প্রাইম দোলেশ্বর সুপার সিক্সে উঠেছে।

প্রাইম ব্যাংক: এদিকে ১১ ম্যাচে প্রাইম দোলেশ্বর ও আবাহনীর সমান জয় ও হারে সমান ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে থেকে সুপার সিক্সে উঠেছে প্রাইম ব্যাংক।

শেখ জামাল ধানমন্ডি ক্লাব: ১১ ম্যাচে ৭ জয় ও ৪ হারে ১৪ পয়েন্ট নিয়ে পঞ্চম দল হিসেবে সুপার সিক্স নিশ্চিত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

মোহামেডান স্পোর্টিং ক্লাব: ১১ ম্যাচে ৬ জয় ও ৫ হারে ১২ পয়েন্ট নিয়ে শেষ দল হিসেবে সুপার সিক্সে উঠেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, ২১ মে ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad