ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আশা ছাড়ছে না বার্সা, তাকিয়ে রিয়ালের দিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৪ ঘণ্টা, মে ২১, ২০১৭
আশা ছাড়ছে না বার্সা, তাকিয়ে রিয়ালের দিকে ছবি: সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় শেষ মুহূর্তেও নাটকীয় কিছুর স্বপ্ন দেখছেন বার্সেলোনার বিদায়ী কোচ লুইস এনরিকে। এইবারের বিপক্ষে লিগের শেষ ম্যাচে মাঠে নামবে বার্সা। যদিও, লা লিগার শিরোপা এক প্রকার নিশ্চিতই করে ফেলেছে রিয়াল মাদ্রিদ।

জমে ওঠা লা লিগার শেষ দিন নির্ধারণ হবে শিরোপা। রোববার দিবাগত রাত ১২টায় ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে বার্সা খেলবে এইবারের বিপক্ষে।

চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল খেলতে যাবে মালাগার মাঠে।

শিরোপাটি ধরে রাখতে হলে এইবারের বিপক্ষে বার্সাকে শুধু জিতলেই হবে না অপেক্ষা করতে হবে মালাগার বিপক্ষে যেন রিয়াল হেরে বসে।

৩৭ ম্যাচে ৮৭ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে আছে বার্সা। সমান ম্যাচ খেলে ৩ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে জিনেদিন জিদানের দল।

রিয়াল লা লিগা শিরোপা প্রায় নিশ্চিত করে ফেললেও আশা ছাড়ছেন না বার্সার কোচ লুইস এনরিকে, ‘আমরা প্রস্তুত। সবার জন্যই গুরুত্বপূর্ণ হতে চলেছে ম্যাচটি। আমার জন্য এটাই বার্সার শেষ ম্যাচ। এই কয় বছরে বার্সা আমাকে যা দিয়েছে এর সব কিছুর জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ। ’

এনরিক আরও যোগ করেন, ‘শিরোপার জন্যই আমরা লড়াই করি। যদিও এবার শিরোপা জেতা বা হারা আমাদের হাতে নেই। এইবারের বিপক্ষে জেতাই আমাদের এখন একমাত্র লক্ষ্য। এই ম্যাচ থেকে পূর্ণ তিন পয়েন্ট পেতে চাই। যদি তিন পয়েন্ট পাই, আর রিয়াল জেতে তাহলে আমরা মাদ্রিদকে অভিনন্দন জানাবো। ’

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ২১ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।