ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সিনিয়র ফুটবলে শিশু-কিশোরদের ছোঁয়া

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, মে ২০, ২০১৭
সিনিয়র ফুটবলে শিশু-কিশোরদের ছোঁয়া সিনিয়র ফুটবলে শিশু-কিশোরদের ছোঁয়া

এ বছর অনেকগুলো টুর্নামেন্টের যাত্রা শুরু হয়েছে। তারমধ্যে একটি সিনিয়র ডিভিশন লিগ। ধীরে ধীরে জমে উঠছে এই লিগ। প্রাণ ফিরে পাচ্ছে ফুটবল। তাই মাঠেও ফিরছে দর্শক। শিশু-কিশোররাও এসে উৎসাহ উদ্দীপনায় গ্যালারি মাতাচ্ছে। 

শনিবার (২০ মে) এমনই একটি দর্শকের ভিড় জমেছিল ফুটবলে। ম্যাচটি ছিল যাত্রাবাড়ি ক্রীড়া চক্র ও বাসাবো তরুণ সংঘের মধ্যে।

 

গ্যালারিতে তখন নিজেদের ক্লাবের সমর্থনে ধীরে ধীরে সময় গড়ানোর সঙ্গে সঙ্গে উপস্থিত হয় শিশু-কিশোররাও। গলা ফাটিয়ে সমর্থন জুগিয়ে যায় তারা। যদিও ম্যাচটি ১-১ গোলের ব্যবধানে ড্র হয়েছে।  

৬১ মিনিটে মমিনুর রহমানের গোলে এগিয়ে যায় বাসাবো। তার দশ মিনিট পরই সমতায় ফেরে যাত্রাবাড়ি। মাসুম বিল্লাহ দুর্দান্ত শটে নিখুত গোল করে হার এড়ান।  

ম্যাচের চেয়ে দর্শকদের আগমনে ভিন্ন দৃশ্যের অবতারণা হয় গ্যালারিতে। বাসাবো প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থী জানান, নিজেদের ক্লাবের জন্য এসেছি। তাছাড়া আমাদের স্কুল ছুটির পর ফুটবল দেখতে আসি। ভালো লাগে খেলা দেখতে। ফুটবল খেলতেও ভালো লাগে।  

সিনিয়র ডিভিশনে ১১টি করে ম্যাচ খেলে ফেলেছে প্রত্যেক দল। ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সবচেয়ে উপরে আছে স্বাধীনতা ক্রীড়া সংঘ ও ওয়ারী ক্লাব। ৭ পয়েন্ট নিয়ে সবার নিচে আছে ফ্রেন্ডস সোশ্যাল ওয়েলফেয়ার।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ২০ মে, ২০১৭
জেএইচ/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad