ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভারতীয়-পাকিস্তানি ‘শো’র মাঝে সৈয়দ রাসেল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, মে ২০, ২০১৭
ভারতীয়-পাকিস্তানি ‘শো’র মাঝে সৈয়দ রাসেল সৈয়দ রাসেল / ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা টাইগার পেসার সৈয়দ রাসেলকে এবার সুযোগ করে দিয়েছে লিজেন্ডস অব রুপগঞ্জ। টিম ম্যানেজমেন্টের আস্থার প্রতিদান দিয়েছেন এই তারকা পেসার। তবে, সৈয়দ রাসেলের স্বরূপে ফেরার দিন ফতুল্লায় দেখা ভারতীয় আর পাকিস্তানি ক্রিকেটারের দুর্দান্ত ব্যাটিং।

ডিপিএলের চলমান আসরে ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে শনিবার (২০ মে) মুখোমুখি হয় পারটেক্স ও রুপগঞ্জ। আগে ব্যাট করে ভারতীয় তারকা জতিন সাক্সেনার ব্যাটে ভর করে পারটেক্স নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ২৭২ রান।

জবাবে, পাকিস্তানি তারকা রাজা আলি দারের দুর্দান্ত ব্যাটিংয়ে ভর করে ৪ বল ও ৫ উইকেট হাতে রেখেই জয় তুলে নেয় রুপগঞ্জ।

পারটেক্সের ব্যাটসম্যান জতিন সাক্সেনা ৫০ বলে করেন ৯১ রান। মধ্যপ্রদেশের এই ব্যাটসম্যানের ঝড়ো ইনিংসে ছিল ১১টি চার আর ৫টি ছক্কার মার। ৫০ রান করেন সাজ্জাদ হোসাইন। ইরফান শুকুরের ব্যাট থেকে আসে ৩৪ রান।

রুপগঞ্জের মিডিয়াম পেসার সৈয়দ রাসেল ১০ ওভারে ৩৮ রান খরচায় তুলে নেন চারটি উইকেট। তার ফেরার দিন মোশাররফ রুবেল নেন আরও তিনটি উইকেট। একটি করে উইকেট পান রাজা আলি ও নাঈম ইসলাম।

২৭৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে রুপগঞ্জের ওপেনার হাসানুজ্জামান ১৯ আর পিনাক ঘোষ ৩ রানে বিদায় নেন। এরপর শুরু হয় পাকিস্তানি ব্যাটসম্যান রাজা আলির ব্যাটিং শো। সঙ্গী হন মাহমুদুল হাসান। ৯৯ বলে ৯৯ রান করেন রাজা। তার ইনিংসে ছিল ১০টি বাউন্ডারি আর একটি ওভার বাউন্ডারির মার। রিটায়ার্ড আউট হওয়ার আগে মাহমুদুল ৯৩ বলে করেন ৭০ রান।

এরপর দলপতি নাঈম ইসলাম ৩৭ বলে ৩৬ রান করে অপরাজিত থাকেন। ২২ রান করেন মোশাররফ রুবেল। ম্যান অব দ্য ম্যাচ হন রাজা আলি দার।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ২০ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।