ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএল মাতাবেন শ্রেয়া ঘোষাল ও অরিজিৎ সিং

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, মে ২০, ২০১৭
বিপিএল মাতাবেন শ্রেয়া ঘোষাল ও অরিজিৎ সিং শ্রেয়া ঘোষাল ও অরিজিৎ সিং/ছবি: সংগৃহীত

নভেম্বরে জমকালো উদ্বোধনী অনুষ্ঠনের মধ্য দিয়ে মিরপুর হোম অব ক্রিকেটে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। ২ নভেম্বর অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। ৪ নভেম্বর থেকে মাঠে গড়াবে ম্যাচ।

ঘরোয়া ক্রিকেটের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক জনপ্রিয় টি-২০ টুর্নামেন্ট চলবে পুরো নভেম্বর মাস জুড়ে। তবে সমাপনী অনুষ্ঠানের তারিখ এখনও নির্ধারণ করেনি বিপিএল গর্ভর্নিং কাউন্সিল।

এদিকে এবারের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে কোনো বিদেশি অভিনেতা বা অভিনেত্রী থাকছেন না। থাকছেন দেশি-বিদেশি সঙ্গীত শিল্পীরা। কিছুদিন আগে গণমাধ্যমগুলোতে উদ্বাধনী অনুষ্ঠানে শাহরুখ খান ও আলিয়া ভাটের উপস্থিতির কথা উঠে আসলেও সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য শেখ সোহেল।

‘এবারের উদ্বোধনী অনুষ্ঠান সিনেমার অভিনেতা-অভিনেত্রী নয়, সঙ্গীত শিল্পীদের নিয়ে করতে চাচ্ছি। আলোচনা এই পর্যন্ত আছে। আমাদের সবশেষ সভার সিদ্ধান্ত অনুযায়ী, শাহরুখ খান কিংবা আলিয়া ভাটের বিষয়টি বিবেচনায় রাখিনি। কারণ এ জাতীয় শিল্পীরা অল্প সময়ে (১০-১৫ মিনিট) বেশি টাকা নেয়। তাছাড়া তাদের শিডিউল পাওয়াও কঠিন হয়ে যায়। এজন্যই এমন সিদ্ধান্ত নিয়েছি। ’

একই প্রসঙ্গে তিনি আরও যোগ করেন, ‘আমরা একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান দিয়েই বিপিএল উদ্বোধন করতে চাই। বিপিএলে জমকালো উদ্বোধন হলে তার প্রতি মানুষের বাড়তি আকর্ষণ থাকে। এজন্য দেশি ও বিদেশি শিল্পীদের নিয়ে উদ্বোধনী অনুষ্ঠান করবো। এবারের আসরে দেশি খ্যাতিনামা সঙ্গীত শিল্পী এবং ভারতীয় কিছু সঙ্গীত শিল্পীদের নিয়ে আসতে চাই। এবার সম্পূর্ণ ভিন্ন রকম হবে। ’ শনিবার (২০ মে) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এসব কথাই তুলে ধরেন শেখ সোহেল।  

তবে নাম প্রকাশ না করার শর্তে একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে, এবারের উদ্বোধনী অনুষ্ঠানে দেশের স্বনামধণ্য সঙ্গীত শিল্পীদের পাশাপাশি মিরপুর মাতাতে ভারত থেকে আসছেন দেশটির হালের জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং ও সব সময়ের জনপ্রিয় শ্রেয়া ঘোষাল।  

উল্লেখ্য, বিপিএলের প্রথম তিন আসরের উদ্বোধনী অনুষ্ঠানে বিদেশি তারকারা মিরপুরের মঞ্চ আলোকিত করলেও সঙ্গত কারণে চতুর্থ আসরে কোনো উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেনি বিপিএল গভর্নিং কাউন্সিল।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ২০ মে, ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।