ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএল খেলে যাওয়া বিটন ক্যারিবীয়ান দলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, মে ২০, ২০১৭
বিপিএল খেলে যাওয়া বিটন ক্যারিবীয়ান দলে রন্সফোর্ড বিটন / ছবি: সংগৃহীত

আফগানিস্তানের বিপক্ষে আগামী মাসে অনুষ্ঠিতব্য তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। কার্লোস ব্রাথওয়েইটকে অধিনায়ক করে দল ঘোষণা করা হয়।

দলে নতুন মুখ হিসেবে ডাক পেয়েছেন ২৪ বছর বয়সী পেসার রন্সফোর্ড বিটন। গত বিপিএলের আসরে ঢাকা ডাইনামিটসের হয়ে খেলেছিলেন বিটন।

টি-টোয়েন্টির ফ্রাঞ্চাইজিভিত্তিক আসরে গায়ানা অ্যামাজন, ত্রিনবাগো নাইট রাইডার্সের জার্সিতে খেলেছেন। ৩৬ টি-টোয়েন্টিতে ৩১ উইকেট নেওয়া এই পেসার এক ইনিংসে ৯ রানের বিনিময়ে নিয়েছিলেন ৪টি উইকেট। এছাড়া, চলতি বছর রিজিওনাল সুপার-৫০ টুর্নামেন্টে এই পেসার ২৪.৫৩ গড়ে ২৬ ম্যাচে তুলে নেন ৪১ উইকেট।

ওয়ানডে আর টেস্টের দলপতি জ্যাসন হোল্ডারকে বিশ্রামে রাখা হয়েছে। দল থেকে বাদ পড়েছেন জোনাথন কার্টার, আন্দ্রে ফ্লেচার ও ভিরামাসি পেরামল। আইপিএল শেষ করে দলে ফিরছেন কাইরন পোলার্ড ও সুনীল নারাইন।

আগামী ৩০ জুন প্রস্তুতি ম্যাচ দিয়ে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে সফর শুরু করবে আফগানিস্তান।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দল: কার্লোস ব্রাথওয়েইট, স্যামুয়েল বদ্রি, রন্সফোর্ড বিটন, এভিন লুইস, জেসন মোহাম্মদ, সুনীল নারাইন, কাইরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, মারলন স্যামুয়েলস, লেন্ডল সিমন্স, জেরম টেলর, চ্যাডউইক ওয়ালটন, কেসরিক উইলিয়ামস।

ম্যাচের সময়সূচি:
২ জুন: প্রথম টি-টোয়েন্টি, ওয়ার্নার পার্ক, সেন্ট কিটস
৩ জুন: দ্বিতীয় টি-টোয়েন্টি, ওয়ার্নার পার্ক, সেন্ট কিটস
৫ জুন: তৃতীয় টি-টোয়েন্টি, ওয়ার্নার পার্ক, সেন্ট কিটস

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ২০ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।