ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

টেনিস

টুইট করে বিপাকে সানিয়া, পাশে ল্যাঙ্গার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, মে ২০, ২০১৭
টুইট করে বিপাকে সানিয়া, পাশে ল্যাঙ্গার ছবি: সংগৃহীত

মোবাইল ফোনের বিজ্ঞাপনের প্রচার করতে গিয়ে রীতিমতো বিপাকে পড়েছেন ভারতের টেনিস কুইন সানিয়া মির্জা। তবে, সানিয়ার পাশে এসে দাঁড়িয়েছেন মহিলা ক্রীড়া সঞ্চালিকা ও টেলিভিশনের প্রেজেন্টার মায়ান্তি ল্যাঙ্গার।

সানিয়া চীনের প্রস্তুতকৃত মোবাইল ‘ওয়ান প্লাস থ্রিটি’-র প্রমোশন করেছিলেন নিজের টুইটারে। সেখানে তিনি লেখেন, ‘আমি সেরকম টেকনোলজি বুঝি না।

কিন্তু শেষ কয়েক মাস ওয়ান প্লাস থ্রিটি ব্যবহার করে খুব খুশি। ’

সানিয়ার এই প্রচারণা স্যোসাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তার লেখার জন্য নয়, তিনি যে পোস্টটি করেছেন ভুলবশত সেটি করেছিলেন নিজের ব্যবহৃত আইফোন থেকে।

সানিয়ার এই টুইটের পরেই সেখানে স্পষ্ট লেখা ছিল ‘ভায়া টুইটার ফর আইফোন’।

নিজের ভুল বুঝতে পেরে সানিয়া সঙ্গে সঙ্গেই টুইটটি মুছে ফেলেন। কিন্তু, ততক্ষণে ভাইরাল হয়ে যায় সানিয়ার এই টুইটের স্ক্রিনশট। অনেকেই মজা করতে ছাড়েননি। স্ক্রিনশটটি টুইটারে পোস্ট করতে থাকেন সানিয়াকে ট্যাগ করে।

.সানিয়াকে অপদস্ত করা এমন অনেককে উল্লেখ করে ভারতীয় এই তারকার পাশে এসে দাঁড়িয়েছেন মহিলা ক্রীড়া সঞ্চালিকা মায়ান্তি ল্যাঙ্গার। তিনি টুইট করে লেখেন, ‘অন্তর্বাস বিক্রি করেও পয়সা পাওয়া যায়। আর সেটা সে নিজের জন্য নয়, পরিবারের জন্যই করে। সানিয়া মির্জাকে নিয়ে মজা করার আগে বিষয়টা মাথায় রাখা উচিৎ। ’

অনেকেই বলছেন, সানিয়ার এমন কাণ্ডে হতবাক তার ভক্তরা। একটি বিজ্ঞাপনের জন্য তাকে আরও সতর্ক হতে হতো। কারণ, পুরো বিশ্ব সানিয়ার খোঁজ রাখে, তার ভক্তের সংখ্যা যেমন অনেক, তার সমালোচকদের সংখ্যাও কম নয়। সানিয়ার জন্য এটা সত্যিই লজ্জাজনক ঘটনা।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, ২০ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।