ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মিসবাহর সেঞ্চুরি, আশরাফুলের ব্যাটেও রান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, মে ২০, ২০১৭
মিসবাহর সেঞ্চুরি, আশরাফুলের ব্যাটেও রান ছবি: সংগৃহীত

বাহরাইনের জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত এক প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়। আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনের তারকা আফ্রিদি-মিসবাহ-দিলশান-স্যামুয়েলস-রাজ্জাকদের সঙ্গে মাঠ মাতিয়েছেন টাইগার তারকা মোহাম্মদ আশরাফুল।

বাহরাইন জাতীয় স্টেডিয়ামে প্রীতি ম্যাচে ইরফান পাঠানের ইরফান ফ্যালকন্সকে ৬৯ রানের বিশাল ব্যবধানে হারিয়ে জয়ী হয়েছে মিসবাহ উল হকের নেতৃত্বাধীন মিসবাহ ঈগলস।

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ২৪৪ রানের বিশাল পুঁজি পায় মিসবাহ ঈগলস।

২৪৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৭৫ রান তুলতে সক্ষম হয় ইরফানের দলটি।

.ব্যাটিংয়ে নেমে অধিনায়ক মিসবাহ তুলে নেন শতক। মাত্র ৩৮ বল মোকাবেলা করে মিসবাহ করেন ১২১ রান। তার ঝড়ো এই ইনিংসে ছিল ১০টি ছক্কার মার। আফ্রিদিও ব্যাট হাতে ঝড় তুলেছিলেন। ৪৯ বল মোকাবেলায় ৫ ছয়ের সাহায্যে ৭৯ রান করেন তিনি।

বল হাতে ইরফান ফ্যালকন্সের ফাইয়াজ আহমেদ দু’টি উইকেট দখল করেন।

ইরফান ফ্যালকন্সের হয়ে ব্যাটিংয়ে নেমে ওয়েস্ট ইন্ডিজের মারলন স্যামুয়েলস ও বাংলাদেশের মোহাম্মদ আশরাফুল দারুণ ব্যাট করেন। ৩৩ বল মোকাবেলায় স্যামুয়েলসের ৬৯ রানের বিপরীতে ৩৬ বল খেলে ৪৪ রান করেন আশরাফুল। ঈগলসের রানা নাভেদ, সোহেল তানভির ও মিসবাহ একটি করে উইকেট নেন।

..চলমান ডিপিএলের আসরে প্রথমবার গাজী গ্রুপকে হারিয়ে কলাবাগানের তারকা ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল ম্যাচের পরপরই উড়াল দিয়েছিলেন বাহরাইনে। দ্বিতীয়বারের মতো বাহরাইনের এই আয়োজনে খেললেন আশরাফুল। তিনি ছাড়াও বাংলাদেশ থেকে এবার সুযোগ পেয়েছিলেন পেসার মোহাম্মদ শরীফ।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ২০ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।