[x]
[x]
ঢাকা, শনিবার, ১২ ফাল্গুন ১৪২৪, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

ক্যানের এক হালি গোলে উড়ে গেল লিচেস্টার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৮:০২:৩৫ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

হ্যারি ক্যানের এক হালি গোলে স্রেফ উড়ে গেল গত মৌসুমের চ্যাম্পিয়ন লিচেস্টার সিটি। ম্যাচের নির্ধারিত সময়ের পর ৬-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়লো মাউরিসিও পচেট্টিনোর শিষ্যরা। এছাড়া এদিন জোড়া গোল করেন হেউং-মিন সন।

লিচেস্টার যে গত মৌসুমের চ্যাম্পিয়ন এ ম্যাচে তা বোঝারই কায়দা নেই। এমনকি চলতি মৌসুমে এতটা বাজে খেললো তা বলার বাইরে। প্রতিযোগিতা তো দূরের কথা এবারে শেষ চারের কাছাকাছিও আসতে পারেনি লিচেস্টার।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে বৃহস্পতিবার রাতে ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে শক্তিশালী টটেনহামকে আতিথিয়েতা জানায় লিচেস্টার। তবে প্রথম থেকে একের পর এক আক্রমণ ঠেকাতে ব্যস্ত দলটি শেষ পর্যন্ত লজ্জা নিয়ে মাঠ ছাড়ে।

ম্যাচের ২৫ মিনিটে গোলের শুরুটা করেন ইংলিশ স্ট্রাইকার ক্যানই। এরপর একে একে ৬৩ ও ৮৮ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করেন। আর ইনজুরি সময়ে আরও একটি গোল উপহার দেন। কম যাননি দক্ষিণ কোরিয়ান তারকা সনও। ৩৬ ও ৭১ মিনিটে দুটি গোল করেন তিনি। লিচেস্টারের হয়ে দ্বিতীয়ার্ধে একটি গোল শোধ করেন চিলওয়েল।

এদিন প্রিমিয়ার লিগের সর্বোচ্চ গোলদাতা বনে গেলেন ক্যান। রোমেলু লুকাকুকে পেছনে ফেলে এখন পর্যন্ত ২৬ গোল দিয়ে শীর্ষে উঠে গেলেন তিনি। ফলে গোল্ডেন বুটও তার হাতে হয়তো উঠতে যাচ্ছে।

চলতি মৌসুমে এক ম্যাচ হাতে রেখে ইতোমধ্যে শিরোপা নিশ্চিত করেছে চেলসি। ৩৭ ম্যাচে তাদের এখন পর্যন্ত ৯০ পয়েন্ট। আর দ্বিতীয়স্থান নিশ্চিত করা টটেনহাম সমান ম্যাচে ৮৩ পয়েন্ট অর্জন করেছে। ৩৭ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের ১১ নম্বরে রয়েছে লিচেস্টার।

বাংলাদেশ সময়: ০৭৫৭ ঘণ্টা, ১৯ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa