Alexa
ঢাকা, মঙ্গলবার, ৯ শ্রাবণ ১৪২৪, ২৫ জুলাই ২০১৭

bangla news

জুনায়েদের ষষ্ঠ সেঞ্চুরি, এই আসরেই দুটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৮ ৫:৩২:৪১ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আবাহনীর পর মোহামেডানের বিপক্ষেও দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকিয়েছেন ব্রাদার্স ইউনিয়নের ওপেনার জুনায়েদ সিদ্দিকী। আবাহনীর বিপক্ষে সেঞ্চুরি করেও জুনায়েদ ছিলেন পরাজিত দলে। এবার আর পরাজয়ের স্বাদ নিতে হয়নি তাকে।

চলমান ডিপিএলের দশম রাউন্ডের ম্যাচে ১২৯ রানের বিশাল ব্যবধানে মোহামেডানকে হারিয়েছে ব্রাদার্স। এটি ব্রাদার্সের চতুর্থ জয় আর মোহামেডানের চতুর্থ পরাজয়।

বিকেএসপির তিন নম্বর মাঠে আগে ব্যাট করে ব্রাদার্স নির্ধারিত ৪৯ ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ২৭৬ রান। জবাবে, ৩৫.৪ ওভারে অলআউট হওয়ার আগে মোহামেডান ১৪৭ রান তোলে।

ব্রাদার্সের হয়ে ওপেনার জুনায়েদ ১২৩ বলে করেন ১১০ রান। তার ইনিংসে ছিল ৮টি বাউন্ডারির মার। ১৫৪ টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলে জুনায়েদ ষষ্ঠ সেঞ্চুরির দেখা পেলেন। এর আগে আবাহনীর বিপক্ষে তিনি করেছিলেন ১১৪ রান। ফতুল্লায় সেই ম্যাচে ১১২ বলে সাজানো ইনিংসে জুনায়েদ আটটি চারের পাশাপাশি হাঁকিয়েছিলেন তিনটি ছক্কা।

আজকের ম্যাচে ব্রাদার্স দলপতি অলোক কাপালি ৪৮ বলে সাতটি চারের সাহায্যে করেন ৫১ রান। আর মোহামেডানের তাইজুল, সাজেদুল আর এনামুল হক জুনিয়র দুটি করে উইকেট তুলে নেন। একটি করে উইকেট পান কামরুল ইসলাম রাব্বি এবং শামসুর রহমান।

২৭৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে মোহামেডানের ওপেনার সৈকত আলি ৬৬ বলে ৪টি চার আর ৫টি ছক্কা হাঁকিয়ে করেন ৭০ রান। অভিষেক মিত্র ২৯ আর দলপতি রকিবুল হাসান ১৭ রান করেন। আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে যেতে পারেননি। চোটের কারণে ব্যাট হাতে নামেননি সাজেদুল।

ব্রাদার্সের ইফতেখার সাজ্জাদ ৫.৪ ওভারে ১৯ রান খরচায় তুলে নেন চারটি উইকেট। এছাড়া, দুটি করে উইকেট নেন নিহাদুজ্জামান, কাজী কামরুল। ম্যাচ সেরা হন জুনায়েদ সিদ্দিকী।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ১৮ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa