ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

গাজীকে প্রথম হারের স্বাদ দিল আশরাফুলের কলাবাগান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, মে ১৮, ২০১৭
গাজীকে প্রথম হারের স্বাদ দিল আশরাফুলের কলাবাগান ছবি: সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) টানা ৯ ম্যাচ জেতার পর প্রথম হারের হারের স্বাদ পেল পয়েন্ট টেবিলের শীর্ষস্থানধারী গাজী গ্রুপ ক্রিকেটার্স। মোহাম্মদ আশরাফুলের কলাবাগান ক্রীড়া চক্রের দেয়া ২২৩ রানের লক্ষ্যে মাত্র ৯৫ রানে গুটিয়ে যায় গাজীর ইনিংস।

দশম রাউন্ডের ম্যাচটিতে শক্তিশালী গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ১২৭ রানের বড় ব্যবধানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নেয় কলবাগান। সঞ্জিত-সাদদের দুর্দান্ত বোলিং নৈপুণ্যে ৩২.৫ ওভারে সবকটি উইকেট হারায় গাজী।

সর্বোচ্চ ৪৫ রানের ইনিংস খেলেন অধিনায়ক নাদিফ চৌধুরী।

অফস্পিনার সঞ্জিত সাহা ও পাকিস্তানি লেগস্পিনার সাদ নাসিম তিনটি করে উইকেট দখল করেন। দু’টি করে নেন তুষার ইমরান ও আবুল হাসান রাজু।

এর আগে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে কলাবাগানকে ব্যাটিংয়ে পাঠান গাজীর অধিনায়ক নাদিফ চৌধুরী। ওপেনার তাসামুল হকের সেঞ্চুরিতে নির্ধারিত ওভার শেষে স্কোরবোর্ডে ৯ উইকেটে ২২২ রান তোলে কলাবাগান।

আগের ম্যাচে ৮১ রানের অপরাজিত ইনিংস খেলা মোহাম্মদ আশরাফুল ব্যক্তিগত ১৫ রানে রানআউটের ফাঁদে পড়েন। এছাড়া আরেক ওপেনার জসিমউদ্দিন ২৮, সাদ নাসিম ২০ ও তুষার ইমরানের ব্যাট থেকে আসে ৩২। আশরাফুলসহ তিনজন রানআউটের শিকার হন।

গাজীর হয়ে একাই চারটি উইকেট লাভ করেন ভারতীয় অফস্পিন অলরাউন্ডার পারভেজ রসুল। হোসেন অালী ও মেহেদী হাসান নেন একটি করে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ১৮ মে, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।