Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ৮ আষাঢ় ১৪২৪, ২২ জুন ২০১৭

bangla news

টানা তৃতীয়বার চ্যাম্পিয়ন জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৮ ১০:২৬:২৭ এএম
টানা তৃতীয়বার চ্যাম্পিয়ন জুভেন্টাস-ছবি:সংগৃহীত

টানা তৃতীয়বার চ্যাম্পিয়ন জুভেন্টাস-ছবি:সংগৃহীত

টানা তৃতীয়বার ইতালির ঘরোয়া ফুটবলের দ্বিতীয় সর্বোচ্চ আসর কোপা ইতালিয়ার শিরোপা ঘরে তুললো জুভেন্টাস। আর এ শিরোপা জয়ের ফলে প্রথমবারের মতো ট্রেবল জয়ের আশা বাঁচিয়ে রাখলো মাসিলিয়ানো ‍অ্যালিগ্রির শিষ্যরা। এদিন দানি আলভেজ ও লিওনার্দো বোনুচ্চির গোলে লাজিওকে ২-০ ব্যবধানে হারায় জুভিরা।

সিরিআ লিগে আর একটি ম্যাচ জিতলেই শিরোপা পাবে জুভেন্টাস। আর আগামী ৩ জুন কার্ডিফে রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লড়বে দলটি।

বুধবার রাতে স্তাদিও অলিম্পিকোতে মুখোমুখি হয় জুভেন্টাস ও লাজিও। তবে আধিপত্য বিস্তার করে জয় তুলে নেয় জায়ান্ট দলটি। ম্যাচের ১২ মিনিটে ব্রাজিলিয়ান ডিফেন্ডার আলভেজ ও ২৪ মিনিটে বোনুচ্চি গোল করে দলের জয় নিশ্চিত করেন।

এ নিয়ে ১৭বার কোপা ইতালিয়ার ফাইনাল খেললো জুভেন্টাস। যেখানে রেকর্ড ১২বার ট্রফির স্বাদ পায় দলটি। তবে এবারই প্রথম টানা তিনটি শিরোপা ঘরে তুললো। আর কোনো দল এমন কীর্তি দেখাতে পারেনি। রোমা এখন পর্যন্ত নয়টি শিরোপা নিয়ে দ্বিতীয়স্থানে আছে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, ১৮ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa