ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ত্রি-দেশীয় সিরিজে কিউইদের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৯ ঘণ্টা, মে ১৫, ২০১৭
ত্রি-দেশীয় সিরিজে কিউইদের জয় ছবি:সংগৃহীত

আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রি-দেশীয় সিরিজে জয় পেল নিউজিল্যান্ড। স্বাগতিক আইরিশদের ৫১ রানে হারিয়ে চার পয়েন্ট যোগ করলো কিউইরা। ২৯০ রানের টার্গেটে নেইল ও’ব্রাইনের সেঞ্চুরি স্বত্বেও ২৩৮ রানে গুটিয়ে যায় আয়ারল্যান্ড। পাঁচ উইকেট তুলে নিয়ে ম্যাচ সেরা হন মিচেল স্যান্টনার।

ডাবলিনে বড় লক্ষ্য তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতেই উইকেট হারায় আয়ারল্যান্ড। তবে একপ্রান্ত আগলে রেখে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান ও’ব্রাইন।

এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ৩৬ রান করেন অ্যান্ডি বালবিরেনে। ১০ ওভারে ৫০ রানের বিনিময়ে পাঁচ উইকেট তুলে নেন বাঁহাতি স্পিনার স্যান্টনার।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষে সাত উইকেট হারিয়ে ২৮৯ রান করে সফরকারী নিউজিল্যান্ড। সর্বোচ্চ ৭৯ রান করেন নেইল ব্রুম। এছাড়া হাফসেঞ্চুরির দেখা পান জর্জ ওয়ার্কার ও রস টেইলর।

এই সিরিজে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। দু’দলই দুই পয়েন্ট করে ভাগাভাগি করে নেয়। আগামী ১৭ মে কিউইদের বিপক্ষে একই ভেন্যুতে লড়বে টাইগাররা।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, ১৫ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।