ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

রিয়ালকে শেষ মুহূর্তে জেতালেন মার্সেলো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৭
রিয়ালকে শেষ মুহূর্তে জেতালেন মার্সেলো রিয়ালকে শেষ মুহূর্তে জেতালেন মার্সেলো-ছবি:সংগৃহীত

মার্সেলোর দারুণ এক গোলে লা লিগার শিরোপা দৌড়ে টিকে রইল রিয়াল মাদ্রিদ। ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-১ গোলে জয় পেল জিনেদিন জিদানের শিষ্যরা। তবে রিয়ালের হয়ে প্রথম গোলটি করেন দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

এদিন ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে খেলতে নামে রিয়াল। আর এ ম্যাচে ফেরেন আগের খেলায় বিশ্রামে থাকা রোনালদো।

আর ফিরেই ম্যাচের ২৭ মিনিটে দানি কারবাহালের শট থেকে হেডের মাধ্যমে দলের লিড নেন পর্তুগিজ অধিনায়ক। পরে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে লিড বাড়ানোর সুযোগ পায় রিয়াল। তবে ৫৭ মিনিটের পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন সিআর সেভেন। তার শটটি দারুণ দক্ষতায় ঠেকিয়ে দেন ভ্যালেন্সিয়ার গোলরক্ষক দিয়েগো আলভেজ।

ম্যাচের ৮২ মিনিটে রিয়াল সমর্থকদের চুপ করিয়ে দেয় সফরকারী ভ্যালেন্সিয়া। দানিয়েল পারেজোর শটে সমতায় ফেরে দলটি। কিন্তু চার মিনিট পরেই নাটকীয়তা মোড় নেয় খেলায়। আলভারো মোরাতার অ্যাসিস্ট থেকে লম্বা শটে গোল করে দলের জয় নিশ্চিত করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো।

খেলার বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে জিদান শিষ্যরা। আর এ জয়ের ফলে লিগে নিজেদের দ্বিতীয়স্থান ধরে রাখলো রিয়াল। ৩৪ ম্যাচে ৮১ পয়েন্ট নিয়ে শিরোপার আশা টিকে রইল গ্যালাকটিকোদের। এম ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, ৩০ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।