ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আল আমিনের তাণ্ডবে বৃথা গেল নাঈমের লড়াই

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
আল আমিনের তাণ্ডবে বৃথা গেল নাঈমের লড়াই আল আমিন (বামে) এবং নাঈম ইসলাম (ডানে)-ছবি: সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) চলতি আসরে জয়ের ধারায় রয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। টানা পাঁচ ম্যাচ জিতেছে মেহেদি মারুফের দলটি। প্রাইম ব্যাংক পঞ্চম রাউন্ডে ৬৬ রানের ব্যবধানে হারিয়ে লিজেন্ডস অব রুপগঞ্জকে।

বিকেএসপির চার নম্বর মাঠে শনিবার (২৯ এপ্রিল) আগে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেট হারিয়ে প্রাইম ব্যাংক ২৮৪ রান তোলে। জবাবে, ৪৯.২ ওভারে ২১৮ রান তুলতেই সব উইকেট হারায় রুপগঞ্জ।

প্রাইম ব্যাংকের হয়ে ওপেনার মেহেদি মারুফ ১৭ আর নাহিদুল ইসলাম ০ রানে বিদায় নেন। তিন নম্বরে নেমে রাফাতুল্লাহ মোহাম্মদ খেলেন ১২৮ রানের ইনিংস। ১২৫ বলে সাজানো তার এই ইনিংসে ছিল ১০টি চার আর ৬টি ছক্কার মার। এছাড়া, জাকির হাসান ২৬, আল আমিন ২২, আসিফ আহমেদ ৪৭ আর সালমান হোসেন অপরাজিত ৩৩ রান করেন।

রুপগঞ্জের হয়ে মোহাম্মদ শরীফ ১০ ওভারে দুই মেডন নিয়ে ৪২ রান খরচায় তুলে নেন তিনটি উইকেট। একটি করে উইকেট নেন সৈয়দ রাসেল, সাক্সেনা আর মুরাদ খান একটি করে উইকেট দখল করেন।

২৮৫ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দলীয় ৬৬ রানের মাথায় টপঅর্ডারের ৫ উইকেট হারায় রুপগঞ্জ। চার নম্বরে নামা নাঈম ইসলাম একাই দেলকে টানতে থাকেন। সতীর্থদের আসা-যাওয়ার মাঝে ১২৭ বলে ৭টি চার আর একটি ছক্কার সাহায্যে করেন ৯৫ রান। এছাড়া, ইয়াসির আলি ২০, দলপতি মোশাররফ হোসেন রুবেল ৪২ আর মোহাম্মদ শরীফ ৩৪ রান করলেও দলের পরাজয় আটকাতে পারেননি।

প্রাইম ব্যাংকের পেসার আল আমিন হোসেন ৯ ওভারে ৪৯ রান খরচায় রুপগঞ্জের ৫ ব্যাটসম্যানকে ফিরিয়ে দেন। দুটি উইকেট পান নাজমুল ইসলাম ও নাহিদুল ইসলাম। রাফাতুল্লাহ একটি উইকেট তুলে নেন। ম্যান অব দ্য ম্যাচও হন রাফাতুল্লাহ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ২৯ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।