ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

১ লাখ ইউরো জরিমানায় অখুশি পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
১ লাখ ইউরো জরিমানায় অখুশি পিএসজি অখুশি পিএসজি-ছবি:সংগৃহীত

ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেন্ট জার্মেইকে ১ লাখ ইউরোর বড় ধরনের জরিমানা করেছে দেশটির ফুটবল ফেডারেশন লিগ ডি ফুটবল প্রোফেশনাল (এলএফপি)। এছাড়া ক্লাবে সমর্থকদের ভবিষ্যতে নিষেধাজ্ঞা দেওয়া হতে পারে বলেও হুমকি দিয়েছে।

এ মাসের শুরুতে মোনাকোর বিপক্ষে জয়ের ম্যাচে কাপ ডি লা লিগার ফাইনালে পার্ক ওএল এয়ারলিয়ারে স্টেডিয়াম ক্ষতিগ্রস্থ করে পিএসজির সমর্থকরা। পিএসজি ৪-১ গোলে জিতলেও মাঠের বসার আসন, শৌচাগার ও দেওয়াল নষ্ট করে তাদের সমর্থকরা।

পরে এলএফপি ১ লাখ ইউরো জরিমানা করে পিএসজিকে। সেই সঙ্গে জানিয়ে দেয় ভবিষ্যতে মাত্রা ছাড়িয়ে গেলে ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে নিজ সমর্থকদের দুই ম্যাচের জন্য বহিষ্কার করা হবে। এমনকি দুটি অ্যাওয়ে ম্যাচেও নিষিদ্ধ করা হবে।

এদিকে এলএফপির এমন বিচারে খুশি হতে পারেনি পিএসজি। তারা এক বিবৃতিতে প্রথমে পুরো ব্যাপারটি নিয়ে দুঃখ প্রকাশ করেছে। তবে এত জরিমানা করাটা ঠিক হয়নি বলেও জানানো হয় ক্লাব কর্তৃপক্ষ থেকে।

দেশের ঘরোয়া তৃতীয় সর্বোচ্চ শিরোপা জিতলেও প্রধান লিগে দ্বিতীয়স্থানে আছে ইউনাই এমরির শিষ্যরা। ৩৪ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয়স্থানে আছে পিএসজি। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে শীর্ষে মোনাকো।

বংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ২৯ এপ্রিল, ২০০৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।