ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছেন নেইমার ছবি: সংগৃহীত

সহকারী রেফারিকে ব্যঙ্গ করে তিন ম্যাচের নিষেধাজ্ঞা পাওয়া বার্সেলোনার আক্রমণভাগের অন্যতম অস্ত্র নেইমার ফিরছেন। এসপানিওলের বিপক্ষে কাতালান ডার্বি ম্যাচ দিয়েই ফিরছেন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড।

শনিবার বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে একটায় মুখোমুখি হবে কাতালান দুই দল।

লা লিগায় মালাগার বিপক্ষে ম্যাচে নেইমার ফাউল করলে তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান দায়িত্বে থাকা রেফারি।

লাল কার্ডের জের ধরে এক ম্যাচই নিষিদ্ধ থাকতে পারতেন। কিন্তু, ড্রেসিং রুমে বসে সহকারী রেফারিকে কটাক্ষ করে আরও দুই ম্যাচের নিষেধাজ্ঞা পান। সেই তিন ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে আজ দলে ফিরছেন বার্সার এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এর আগে মালাগার বিপক্ষে ম্যাচের পর রিয়াল সোসিয়েদাদ, রিয়াল মাদ্রিদ ও ওসাসুনার বিপক্ষে খেলতে পারেননি নেইমার। অবশ্য নেইমারের অনুপস্থিতিতে তিনটি ম্যাচই জিতেছে মেসি-সুয়ারেজরা। এরই মাঝে বার্সার কোচ লুইস এনরিকের পরামর্শে তার মনোচিকিৎসক বন্ধুর কাছে গিয়েছিলেন নেইমার।

এসপানিওলের মাঠে ‘কাতালান ডার্বি’ দিয়েই ফিরছেন নেইমার। এই ম্যাচ জেতার কোনো বিকল্প নেই বার্সার। পয়েন্ট টেবিলে শীর্ষে থাকলেও বার্সার থেকে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদও সমান পয়েন্ট নিয়ে শিরোপার দৌড়ে বেশ ভালোভাবেই রয়েছে। বাংলাদেশ সময় রাত সোয়া ৮টায় ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার বিপক্ষে খেলবে রিয়াল মাদ্রিদ। শীর্ষে থাকা বার্সা ও দুইয়ে থাকা রিয়ালের পয়েন্ট সমান ৭৮।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ২৯ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।