ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লিজেন্ডসদের এল ক্লাসিকোতে রোনালদিনহো ম্যাজিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
লিজেন্ডসদের এল ক্লাসিকোতে রোনালদিনহো ম্যাজিক ছবি:সংগৃহীত

এক সপ্তাহের মধ্যে আরও একটি এল ক্লাসিকো জিতলো বার্সেলোনা। এবার অবশ্য চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সাবেক লিজেন্ডসদের প্রদর্শনী ম্যাচে কাতালানরা জয় পায় ৩-২ গোলে। আর এ ম্যাচে বার্সার হয়ে আলো ছড়ান দলটির সাবেক তারকা মিডফিল্ডার রোনালদিনহো।

ম্যাচে ব্রাজিলের বিশ্বকাপ জয়ী রোনালদিনহো কোনো গোলের দেখা পাননি। তবে দলের তিনটি গুরুত্বপূর্ণ গোলেই অ্যাসিস্ট করেন তিনি।

খেলায় তার সেই পুরোনো স্কিল ফের দেখা যায়।

খেলাটি নিরপেক্ষ ভেন্যু বৈরুতে অনুষ্ঠিত হয়েছে। যেখানে রোনালদিনহো ছাড়াও বার্সার হয়ে খেলেছেন ফ্র্যান্সিসকো কোকো, এরিক আবিদাল ও এদগার ডেভিডস। আর রিয়ালের হয়ে মাঠে নামে রবার্তো কার্লোস, ফার্নান্দো মোরিয়েন্টস, ক্রিস্টিয়ান কারেম্বউ ও সাভিওর মতো সাবেক তারকারা।

বার্সার হয়ে জিউলি দুটি ও সিয়ামো একটি গোল করেন। যার প্রতিটি গোলেই সহায়তা রয়েছে রোনালদিনহোর। আর রিয়ালের হয়ে ফার্নান্দো সানজ ও জাভি গুয়েরেরো একটি করে গোল করেন।

২০০৮ সালে এসি মিলান ছাড়ার পর বার্সার অ্যাম্বাসেডর হিসেবে যোগদান করে এবারই প্রথম নিজের জার্সি ডোনেড করলেন রোনালদিনহো। আগামী ৩০ জনু বার্সার জার্সিতে ফের নামবেন তিনি। তখন ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলবে বার্সা।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, ২৯ এপ্রিল, ২০০৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।