ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

আবারো সাকিবহীন কলকাতা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
আবারো সাকিবহীন কলকাতা ছবি: সংগৃহীত

বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য আরও একটি দুঃসংবাদ। আইপিএলের ৩২তম ম্যাচে সাকিবের কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হয়েছে জহির খানের দিল্লি ডেয়ারডেভিলসের। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে এই ম্যাচেও মাঠে নামানো হয়নি।

ঘরের মাঠ ইডেন গার্ডেনসে খেলতে নেমেছে কলকাতা। বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় ম্যাচটি শুরু হয়।

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কলকাতার দলপতি গৌতম গম্ভীর।

দিনের অপর ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মোস্তাফিজের দল হায়দ্রাবাদের মুখোমুখি হবে গ্লেন ম্যাক্সওয়েলের কিংস ইলেভেন পাঞ্জাব। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় আইপিএলের ৩৩তম ম্যাচে মোহালিতে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য ভিন্ন কিছুর আভাস দিচ্ছিল এই জন্য যে, আইপিএলের দশম আসরের অর্ধেক ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেলেও সাকিব ও মোস্তাফিজকে তাদের দল মাত্র একটি ম্যাচেই খেলিয়েছে। তবে, সাকিবকে এই এক ম্যাচ নিয়েই আপাতত সন্তুষ্ট থাকতে হচ্ছে।

৮ ম্যাচ শেষে সাকিবের কলকাতা পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে। দুটি ম্যাচে হারা কলকাতা বাকি ৬টি ম্যাচেই জয় তুলে নিয়েছে। শাহরুখ খানের দলটির অর্জন সর্বোচ্চ ১২ পয়েন্ট। এদিকে, বর্তমান চ্যাম্পিয়ন হায়দ্রাবাদ রয়েছে পয়েন্ট টেবিলের তিন নম্বরে। মোস্তাফিজদের দলটি ৮ ম্যাচ খেলে চারটি জয় আর তিনটি পরাজয়ে অর্জন করেছে ৯ পয়েন্ট। বেঙ্গালুরুর বিপক্ষে একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ায় সেখান থেকে পেয়েছে ১ পয়েন্ট।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ২৮ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।