ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের কোচ হতে চান রামোস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
রিয়ালের কোচ হতে চান রামোস রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের সঙ্গে সার্জিও রামোস (বামে)/ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদ টিমের ‘প্রতীক’ সার্জিও রামোস। বর্তমান অধিনায়কও তিনি। অদূর ভবিষ্যতে ক্লাবের কোচ হওয়ার পাশাপাশি বোর্ডরুমে প্রবেশের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না স্প্যানিশ তারকা।

নিজের অফিসিয়াল টুইটার পেজে ১০ হাজার ফলোয়ার উদযাপনে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন রামোস। যেখানে রিয়ালের কোচ ও প্রেসিডেন্ট হওয়ার আইডিয়া নিয়ে নিজের অভিমত প্রকাশ করেন ৩১ বছর বয়সী এ ডিফেন্ডার।

মাদ্রিদের প্রেসিডেন্ট হাতে চান কি না এমন প্রশ্নে রামোসের প্রতিক্রিয়া, ‘হা হা হা হা, তুমি কখনো জানবে না, কিন্তু এ মুহূর্তে আমি নিজেকে এ পদে দেখছি না। ’ সান্তিয়াগো বার্নাব্যুতে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২০ সালে। তখন বয়স হবে ৩৪।

খেলোয়াড়ী জীবন শেষে কোচিং পেশার ব্যাপারে ইতিবাচক রামোস। মাদ্রিদের ডাগআউটে পা রাখার ইচ্ছাটাও আছে, ‘এখানো অনেক সময় পড়ে আছে এবং এখনো কিছুই সিদ্ধান্ত নিইনি কিন্তু এটা একটা বিকল্প। কয়েকটি মৌসুম ‍বাকি, কিন্তু...আমি মাদ্রিদে অবসর নিতে চাই... দেখা যাক!’

২০০৫ সালে শৈশবের ক্লাব সেভিয়া থেকে রিয়ালে পাড়ি জমান রামোস। লস ব্লাঙ্কসদের জার্সিতে এখন পর্যন্ত পাঁচশ’র অধিক ম্যাচ খেলেছেন। মেজর শিরোপা জিতেছেন ১৩টি। এর মধ্যে রয়েছে তিনটি লা লিগা ও দু’টি চ্যাম্পিয়নস লিগ ট্রফি।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ২৮ এপ্রিল, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।