ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

টেনিস

‘শারাপোভা প্রতারক’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
‘শারাপোভা প্রতারক’ ছবি: ইউজেনি বুচার্ড (বামে) এবং মারিয়া শারাপোভা (ডানে)

ড্রাগ নিষেধাজ্ঞা কাটিয়ে দীর্ঘ ১৫ মাস পর প্রতিযোগিতামূলক টেনিসে ফিরে দুর্দান্ত গতিতেই এগিয়ে চলেছেন মারিয়া শারাপোভা। তবে, রাশিয়ান টেনিসের এই গ্ল্যামারগার্লের টেনিসের কোর্টে ফেরা এখনও মেনে নিতে পারছেন না কানাডার টেনিস সুন্দরী ইউজেনি বুচার্ড।

স্টুটগার্ট ওপেনে প্রত্যাবর্তনের ম্যাচে প্রথম রাউন্ডে ইতালির রবার্তা ভিঞ্চির বিপক্ষে ৭-৫, ৬-৩ গেমের জয় তুলে নেন রাশিয়ান টেনিস সুন্দরী।

২৩ বছর বয়সী ইউজেনি বুচার্ড জানান, ‘শারাপোভা একজন প্রতারক।

তাকে টেনিস থেকে আজীবন নিষিদ্ধ করা দরকার। যেকোনো ধরনের খেলাতে একজন প্রতারককে আবারও খেলার অনুমতি দেওয়া উচিত বলে আমি মনে করি না। ’

শারাপোভার প্রসঙ্গে বুচার্ড আরও যোগ করেন, ‘আমি মনে করি, ফেডারেশন থেকে তরুণ টেনিস খেলোয়াড়দের জন্য একটা ভুল বার্তা দেওয়া হয়েছে। শারাপোভাকে ফেরানোর মধ্যদিয়ে উঠতি খেলোয়াড়দের বোঝানো হয়েছে, তোমরা প্রতারণা করো, ফেডারেশন তোমাদের আবারো ফিরিয়ে আনবে। এটা তাদের জন্য রীতিমতো অন্যায়। আমি মনে করি না যে এটি সঠিক পথে হয়েছে। শারাপোভা টেনিসের এমন কেউ নয় যে, প্রতারণার পর তাকে আবারো ফিরিয়ে আনা হবে। ’

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ২৮ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।