ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রকিবুলের ব্যাটে মোহামেডানের দ্বিতীয় জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
রকিবুলের ব্যাটে মোহামেডানের দ্বিতীয় জয় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) চতুর্থ রাউন্ডে জয় পেয়েছে দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। খেলাঘরকে ৪ উইকেটে হারিয়ে চলমান আসরে দ্বিতীয় জয় তুলে নেয় মোহামেডান।

ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) মাঠে নামে খেলাঘর-মোহামেডান। আগে ব্যাট করে ৪৫.৪ ওভারে খেলাঘর অলআউট হওয়ার আগে তোলে ১৮৯ রান।

জবাবে, ৪৪.৫ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে মোহামেডান।

খেলাঘরের ওপেনার রবিউল ইসলাম রবি ৭৩ বলে ৭টি চার আর একটি ছক্কায় করেন ৬৩ রান। দলপতি নাফিস ইকবালের ব্যাট থেকে আসে ১৯ রান। অমিত মজুমদার করেন ৫৩ রান।

মোহামেডানের এনামুল হক জুনিয়র ১০ ওভারে ৩৩ রান খরচায় তুলে নেন তিনটি উইকেট। দুটি করে উইকেট পান কামরুল ইসলাম রাব্বি, মোহাম্মদ আজিম আর তাইজুল ইসলাম।

১৯০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে মোহামেডানের ওপেনার সৈকত আলি ২০ আর রনি তালুকদার ২৭ রানে বিদায় নেন। তিন নম্বরে নামা আভিনব মুকুন্দ ৩৫ আর চার নম্বরে নামা শামসুর রহমান ০ রানে বিদায় নেন। পাঁচ নম্বরে ব্যাট হাতে নামেন রকিবুল হাসান। ৯২ বলে ৬টি চার আর তিনটি ছক্কায় ৭৬ রান করে অপরাজিত থাকেন মোহামেডানের এই দলপতি। ১৪ রানে অপরাজিত থাকেন তাইজুল।

ব্যাট হাতে খেলাঘরের ওপেনার রবিউল ইসলাম ৬৩ রান করার পর বল হাতে ৬ ওভারে ২০ রান খরচায় তিনটি উইকেট তুলে নেন। তবে, দিনশেষে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন মোহামেডানের দলপতি রকিবুল হাসান।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ২৭ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।