ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

স্যামিকে নিয়ে পাঞ্জাবের লুকোচুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
স্যামিকে নিয়ে পাঞ্জাবের লুকোচুরি ছবি: সংগৃহীত

গত ফেব্রুয়ারিতে আইপিএলের নিলামে ওয়েস্ট ইন্ডিজের তারকা সিনিয়র অলরাউন্ডার ড্যারেন স্যামিকে ৩০ লাখ রূপিতে দলে নিয়েছিল প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাব। কিন্তু শুরু থেকে দলের সঙ্গে ছিলেন না স্যামি।

আইপিএলের দশম আসরে প্রথমবারের মতো দলে যোগ দিলেন স্যামি। তবে, অদ্ভুত হলেও সত্যি যে স্যামির না খেলার ব্যাপারে কিংবা দলে যোগ দেওয়ার ব্যাপারে পাঞ্জাবের কর্তৃপক্ষ প্রথমে কোনো অফিসিয়ালি ঘোষণা কিংবা কোনো বিবৃতি দেয়নি।

(পরে টুইট করে পাঞ্জাব)

আইপিএলের প্রায় অর্ধেক মৌসুম শেষে ক্যারিবয়ান এই সিনিয়র তারকা হঠাৎ করেই মোহালিতে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেন।

এরই মধ্যে আইপিএলের সাতটি ম্যাচ খেলেছে গ্লেন ম্যাক্সেওয়েলের দলটি। ৩ ম্যাচ জয়ের পাশাপাশি হেরেছে ৪টি ম্যাচে। টেবিলে ৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে পাঞ্জাব। লিগ পর্যায়ে সাতটি ম্যাচ খেলার সুযোগ পাবে দলটি।

শুক্রবার (২৮ এপ্রিল) ঘরের মাঠে পাঞ্জাবের প্রতিপক্ষ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রবাদ।

এর আগে ওয়েস্ট ইন্ডিজকে দুইবার টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতিয়েছেন স্যামি। পাঞ্জাব ছাড়াও খেলেছেন হায়দ্রবাদ আর বেঙ্গালুরুর জার্সিতে। বিপিএলের দল রাজশাহী কিংসকে গত আসরে তুলেছিলেন ফাইনালের মঞ্চে। পিএসএলের দ্বিতীয় আসরে পেশোয়ার জালমিকে চ্যাম্পিয়ন করেছিলেন। তারকা এই অলরাউন্ডার এবার আইপিএলের দল পাঞ্জাবকে কতটুকু টেনে তুলতে পারবেন সেটিই দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ২৭ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।