ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আগস্টে পুরোপুরি প্রস্তুত হবে শের-ই-বাংলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
আগস্টে পুরোপুরি প্রস্তুত হবে শের-ই-বাংলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের সংস্কার কাজ শুরু হয়েছে এ বছরের শুরুতে। এর মধ্যে অবশ্য কাজের অগ্রগতিও হয়েছে বেশ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গ্রাউন্ডস ও ফ্যাসিলিটিস বিভাগের দেয়া তথ্যমতে, পহেলা মে থেকে ঘাস লাগানো শুরু হবে।

তাছাড়া মাঠের ত্রিশ গজের বালু ফেলার কাজও ইতোমধ্যে শেষ হয়েছে। পাশাপাশি আউট ফিল্ডেরও অনেক জায়গায় বালু ফেলার কাজ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) মাঠ পরিদর্শন শেষে গণমাধ্যমকে এ তথ্য দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গ্রাউন্ডস ও ফ্যাসিলিটিস বিভাগের সিনিয়র ন্যাশনাল ম্যানজার সৈয়দ আব্দুল বাতেন।

মাঠ পুরোপুরি প্রস্তুত করতে ভবিষ্যত কর্মসূচির কথা জানাতে গিয়ে বাতেন বলেন, ‘মাঠের ঘাস ও বালু ফেলানোর কাজ শেষ হবে মে মাসের মধ্যে। জুন-জুলাই যাবে পরিচর্যা করতে। সে সময় মাঠে পানি দেয়া ঘাস বাড়লে রোল করার মতো বিষয় থাকবে। আগস্ট থেকে মাঠ পুরোপুরি প্রস্তুত হয়ে যাবে। ’

গ্রাউন্ডস কমিটির এই সিনিয়র ম্যানেজারের তথ্যমতে, আগস্ট মাসে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের কাজ শেষ হলে সেপ্টেম্বর মাসে সফরকারী অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের টেস্ট দিয়ে ক্রিকেট ফিরবে দেশের হোম অব ক্রিকেট মিরপুরে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ২৭ এপ্রিল ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।