ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানের সিদ্ধান্তে বিস্মিত বিসিবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
পাকিস্তানের সিদ্ধান্তে বিস্মিত বিসিবি ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: হঠাৎ করেই বাংলাদেশ সফর স্থগিত করে দিল পাকিস্তান। আইসিসির ফিউচার ট্যুর প্ল্যান (এফটিপি) থাকার পরও পূর্ণাঙ্গ এই সফরের ব্যাপারে পাকিস্তানের এমন সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দুবাইয়ে আইসিসির সভায় জুলাই-আগস্টে নির্ধারিত বাংলাদেশ সফর স্থগিত করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে পারস্পরিক সমঝোতায় এমন সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন পিসিবির চেয়ারম্যান শাহরিয়ার খান।

এবারের বাংলাদেশ সফরে তিনটি ওয়ানডে, দুটি টেস্ট ও একটি টি-টোয়েন্টি খেলার কথা ছিল পাকিস্তান ক্রিকেট দলের।  

এদিকে পাকিস্তানের সফর স্থগিত প্রসঙ্গে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘আমরা একমাস আগেও জেনেছি পাকিস্তান এই সফর করছে। তবে হঠাৎই এমন মন্তব্যে আমরা বিস্মিত। তবে তারা অফিসিয়ালি এখনও কোনো চিঠির মাধ্যমে ‍আমাদের বিষয়টি জানায়নি। ’

বাংলাদেশ সবশেষ পাকিস্তান সফর করে ২০০৮ সালে। তখন ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছিল টাইগাররা। এরপর পাকিস্তান ২০১১ ও ২০১৫ সালে বাংলাদেশ সফর করে। এ বছর পাকিস্তানে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশকে আমন্ত্রণ জানিয়েছিল পিসিবি। কিন্তু বিসিবি তাতে সাড়া দেয়নি।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ২৭ এপ্রিল, ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।