ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

টেনিস

নিষেধাজ্ঞা থেকে ফিরেই শারাপোভার চমক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
নিষেধাজ্ঞা থেকে ফিরেই শারাপোভার চমক নিষেধাজ্ঞা থেকে ফিরেই শারাপোভার চমক-ছবি:সংগৃহীত

কোর্টে ফিরেই চমক দেখালেন মারিয়া শারাপোভা। প্রথম দুই সেট জিতেই জয় করলেন দীর্ঘ দিনের আক্ষেপ। এদিন নিষেধাজ্ঞার কারণে ১৫ মাস পর টেনিস কোর্টে ফিরলেন নারীদের সাবেক নাম্বার ওয়ান তারকা।

এর আগে মেলডোনিয়াম পদার্থ সেবন করে ডোপ টেস্টে পজিটিভ হয়েছিলেন রাশিয়ান সুন্দরী শারাপোভা। পরে তাকে আন্তর্জাতিক টেনিস ফেডারেশন থেকে ১৫ মাসের বহিষ্কারাদেশ দেওয়া হয়েছিল।

কিন্তু এদিন ওয়াইল্ডকার্ডের মাধ্যমে স্টুটগার্ড ওপেনে ফিরেই দুর্দান্ত খেললেন পাঁচবারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী। হারান ৩৬ নম্বর তারকা রবার্টো ভিঞ্চিকে। ১ ঘণ্টা ৪৩ মিনিটের মধ্যে ৭-৫ ও ৬-৩ সেটে জয় পান তিনি।

এদিকে শারাপোভার ফেরা নিয়ে প্রশ্ন তুলে সার্কিটে অনেকেই সোচ্চার। রাদওয়ানস্কা এক ধাপ এগিয়ে ফরাসি ওপেন আয়োজকদের কাছে দাবি রেখেছেন ফরাসি ওপেনে যেন শারাপোভাকে ওয়াইল্ড কার্ড না দেওয়া হয়।  

স্টুটগার্টের পরেই রোম এবং মাদ্রিদ ওপেনে খেলার কথা শারাপোভার। সেখানেও ওয়াইল্ড কার্ড নিয়েই খেলবেন বর্তমানে র‌্যাঙ্কিংহীন রুশ তারকা।  

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, ২৭ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad