ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিবিসি ছাড়াই রিয়ালের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
বিবিসি ছাড়াই রিয়ালের বড় জয় ছবি:সংগৃহীত

লা লিগার ম্যাচে নিচের সারির দল দেপোর্তিভো লা করুনার বিপক্ষে ৬-২ গোলের বড় জয় পেল রিয়াল মাদ্রিদ। দলের হয়ে জোড়া গোল করেন জেমস রদ্রিগেজ। তবে এ ম্যাচে ছিলেন না বিবিসি খ্যাত রোনালদো, বেল, বেনজেমা। কিন্তু জয়ের ফলে শীর্ষে থাকা বার্সেলোনার সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে থেকে লুইস এনরিক শিষ্যদের চাপে রাখলো রিয়াল।

আগের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সার বিপক্ষে ঘরের মাঠে ৩-২ ব্যবধানে হেরে যায় জিনেদিন জিদান শিষ্যরা। তবে এ ম্যাচে তেমন কোনো প্রভাব ফেলতে দেয়নি রিয়াল।

বিশ্রামে ছিলেন রোনালদো ও বেল। স্কোয়াডে থাকলেও মাঠে নামেননি বেনজেমা।

দলের তিন সেরা তারকা না থাকলেও ম্যাচের মাত্র এক মিনিটেই চতুর্থ স্ট্রাইকার আলভারো মোরাতা দলের লিড এনে দেন। ১৪ ও ৬৬ মিনিটে জোড়া গোল করেন কলম্বিয়ান মিডফিল্ডার রদ্রিগেজ। প্রথমার্ধে লুকাজ ভাজকুয়েজ আরও একটি গোল করেন।

দ্বিতীয়ার্ধের শেষ দিকে ইসকো ও কাসিমিরো একটি করে গোল করে বড় জয় নিশ্চিত করেন গ্যালাকটিকোদের। কিন্তু ৩৫ মিনিটে ফ্লোরিন আন্দোন ও ৮৪ মিনিটে জোসেলু লা করুনার বিপক্ষে একটি করে গোল করেন।

এ জয়ের ফলে ৩৩ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয়স্থানেই রইল রিয়াল। এক ম্যাচ বেশি খেলে সমান ৭৮ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে বার্সা।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, ২৭ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।