ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মুশফিক-জাইদির ব্যাটে জয়ে ফিরলো রুপগঞ্জ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
মুশফিক-জাইদির ব্যাটে জয়ে ফিরলো রুপগঞ্জ মুশফিকুর রহিম-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: জয়ের ধারায় ফিরলো লিজেন্ডস অব রুপগঞ্জ। ঢাকা প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে প্রথম দুই ম্যাচে টানা জয়ের পর গত ২০ এপ্রিল বিকেএসপির তিন নাম্বার মাঠে গাজী গ্রুপের কাছে মৌসুমের প্রথম হারের দেখা পেয়েছিল মুশফিকুর রহিমের রুপগঞ্জ।

তবে ছন্দে ফিরতে বেশি সময় নিল না দলটি। লিগের চতুর্থ রাউন্ডে মোহাম্মদ আশরাফুলের কলাবাগান ক্রীড়া চক্রকে ৩ উইকেটে হারিয়ে জয়ের ফিরেছে মুশফিক-মাশরাফিরা।

বৃষ্টিতে উইকেট ভেজা থাকায় নির্ধারিত ২৭ ওভারের ম্যাচে জয়ের জন্য তাদের সামনে থাকা ১৭৮ রানের লক্ষ্য টপকে গেছে ৭ উইকেটের বিনিময়ে।

অধিনায়ক মুশফিকুর রহিমের ব্যক্তিগত ৪৪ রানের দায়িত্বশীল ইনিংস ও আসহার জাইদির ১৭ বলে ৩৭ রানের বিষ্ফোরক ব্যাটিংয়ে মৌসুমের তৃতীয় জয়ের দেখা পেল রুপগঞ্জ।

এর আগে বুধবার (২৬ এপ্রিল) বিকেএসপির চার নাম্বার মাঠে টস জিতে কলাবাগান ক্রীড়া চক্রকে ব্যাটিংয়ে পাঠায় রুপগঞ্জ। আর ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২৭ ওভারে ৮ উইকেটে ১৭৭ রানে গুটিয়ে যায় দলটির ইনিংস।

কলাবাগানের হয়ে একমাত্র মেহরাব হোসেন জুনিয়ই ছিলেন উজ্জ্বল। মেহরাব ছাড়া আর কোন ব্যাটসম্যানই ব্যক্তিগত ৩০ রানের কোঠা স্পর্শ করতে পারেননি।

রুপগঞ্জের হয়ে বল হাতে মাশরাফি ও মোশাররফ রুবেল ২টি করে এবং মোহাম্মদ শরীফ, সৈয়দ রাসেল ও আসহার জাইদি নিয়েছেন ১টি করে উইকেট।

জবাবে জয়ের জন্য ১৭৮ রানের লক্ষ্যে খেলতে নামা রুপগঞ্জ হাল ধরেছেন মুশফিক ও আসহার জাইদির ব্যাটে ভর করে, ২ বল বাকি থাকতে ৭ উইকেট হারিয়ে তৃতীয় জয় নিয়ে মাঠ ছাড়ে।

কলাবাগানের হয়ে বল হাতে আবুল হাসান রাজু, মুক্তার আলী ও সঞ্জিত শাহা নিয়েছেন ২টি করে উইকেট।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, ২৬ এপ্রিল ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।