ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কলকাতায় খেলবেন ধোনি, জানালেন শাহরুখ খান!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
কলকাতায় খেলবেন ধোনি, জানালেন শাহরুখ খান! কলকাতায় খেলবেন ধোনি, জানালেন শাহরুখ খান!-ছবি:সংগৃহীত

আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে ২০১৮ সালে মাঠে নামবেন মাহেন্দ্র সিং ধোনি! এমনটি হলেও হতে পারে। জানিয়ে রাখলেন কলকাতার স্বত্বাধিকারী শাহরুখ খান। ধোনি বর্তমানে রাইজিং পুনে সুপারজায়ান্টের হয়ে খেলছেন।

আইপিএলের সফল ক্রিকেটার মধ্যে একজনকে ধরা হয় ধোনিকে। এর আগে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলের দুটি শিরোপা জিতেছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান ধোনি।

তার নেতৃত্বে সবচেয়ে সফল দলও বিবেচনা করা হয়েছে চেন্নাইকে।  

তবে ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে দু’বছরের জন্য নিষিদ্ধ হয় চেন্নাই। ফলে নতুন দল পুনের হয়ে ফের খেলা শুরু করেন তিনি। প্রথমবার দলটির অধিনায়ক হয়ে ভালো করতে পারেননি। আর চলমান ১০ম আসরে তার পরিবর্তে অধিনায়ক করা হয় অস্ট্রেলিয়ান স্টিভেন স্মিথকে।

নমব আসরে চেন্নাইয়ের সঙ্গে বাদ পড়ে রাজ্যস্থান রয়েলসও। আর পুনের সঙ্গে নতুন করে নাম লেখায় গুজরাট লায়ন্স। তবে এই আসরের পর দুটি দলের ভবিষ্যত শঙ্কায়। পাশাপাশি ফিরছে চেন্নাই ও রাজ্যস্থান। এখন কথা হচ্ছে দু’দলের ক্রিকেটারদের কি আগের জায়াগায় ফেরানো হবে নাকি নিলাম করা হবে? 

এদিকে কোনো সন্দেহ নেই আইপিএলের যে কোনো দলই ভবিষ্যতে তাদের দলে ধোনিকে পেতে মরিয়া। এমনকি কলকাতাও। এমনটি জানিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ। ধোনির ব্যাপারে তাকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘ধোনিকে দলে নিতে আমি আমার পায়জামাও বিক্রি করতে রাজি। তবে এটা সম্ভব হবে যদি তাকে নিলামে ওঠানো হয়। ’

চলতি মৌসুমে খুব একটা ভালো ফর্মে নেই ধোনি। পুনে দলটির সঙ্গে যেন নিজেকে মানিয়ে নিতে পারছেন না ভারতের হয়ে ওয়ানডে, টি-টোয়েন্ট ও চ্যাম্পিয়নস ট্রফি জেতা এ অধিনায়ক। তবে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ৬১ রানে অপরাজিত থেকে দলকে জেতান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ২৬ এপ্রিল, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad