ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

২০২০ পর্যন্ত পিএসজিতে কাভানি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
২০২০ পর্যন্ত পিএসজিতে কাভানি এডিনসন কাভানি/ছবি: সংগৃহীত

পিএসজির জার্সিতে দীর্ঘ ক্যারিয়ারে চোখ রাখছেন এডিনসন কাভানি। ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে চুক্তি নবায়ন করেছেন উরুগুইয়ান তারকা। চলতি মৌসুমে ফর্মের তুঙ্গে ৩০ বছর বয়সী এ স্ট্রাইকার।

প্যারিসে ২০২০ সালের জুন পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়িয়েছেন কাভানি। ২০১৩ সালে নাপোলি ছেড়ে ফ্রান্সে পাড়ি জমান তিনি।

পিএসজির হয়ে এখন পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১৯১ ম্যাচে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ১২৫ বার। এ মৌসুমে ৪৩ ম্যাচ শেষে ৪৪ বার গোল উযদাপন করেছেন।

জ্লাতান ইব্রাহিমোভিচ (২০১২-১৬) থাকা অবস্থায় খানিকটা লড়াই করতে হয়েছিল। কিন্তু, নিয়মিত গোল করে নিজের সামর্থ্যের জানান দিয়ে যাচ্ছেন কাভানি। এ মৌসুমে খেলছেন দলের সেন্ট্রাল স্ট্রাইকার হিসেবে।

নতুন চুক্তি নিয়ে বেশ উচ্ছ্বাসই ঝরে কাভানির কণ্ঠে। ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে নিজের প্রতিক্রিয়া জানান, ‘চুক্তি নবায়ন করতে পেরে খুবই খুশি এবং প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) কাছে আমি প্রতিশ্রুতিবদ্ধ। সবসময়ই বলে আসছি আমার পরিষ্কার লক্ষ্য পিএসজির হয়ে খেলে যাওয়া। ’

‘সমর্থক ও ক্লাবের স্টাফরা মিলে পিএসজিকে বিশ্বের অন্যতম সেরা ক্লাব হিসেবে তৈরি করেছে। সবার প্রচেষ্টায় দলের সব লক্ষ্য অর্জনের ব্যাপারে আমি আশাবাদী। আগামী মৌসুমগুলোতে আমাদের প্রত্যাশা অনেক। ’-যোগ করেন কাভানি।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ২৬ এপ্রিল, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।