ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জমে উঠেছে তৃণমূল ফুটবল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
জমে উঠেছে তৃণমূল ফুটবল জমে উঠেছে তৃণমূল ফুটবল/ছবি: সংগৃহীত

গোলের ধারায় ফিরেছে বয়সভিত্তিক জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ। দিনব্যাপী চারটি ম্যাচ অুনষ্ঠিত হয়েছে। চারটিতেই জয়ে নিষ্পত্তি হয়েছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) সবগুলো ম্যাচ কমলাপুর বীরশ্রেষ্ঠ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। প্রথম দুই খেলায় বড় জয় পেয়েছে সিলেট ও সাতক্ষীরা।

দিনের তৃতীয় ম্যাচে রংপুর জেলার বিপক্ষে কষ্টার্জিত জয় তুলে নিয়েছে রাজশাহী। ২-১ গোলের ব্যবধানে জয় পায় তারা।

যদিও রংপুর প্রথম গোলের মুখ দেখে। ২৬ মিনিটে রংপুরের পক্ষে গোল করেন সোহাগ বাবু। রাজশাহী দ্বিতীয়ার্ধের ৬৩ ও ৮৮ মিনিটে গোল করে জয় তুলে নিয়েছে। দলের পক্ষে গোল করেন সরকার মুরাদ ও সামাবুদ্দীন।

অন্যদিকে, চতুর্থ ম্যাচে ঢাকা জেলার বিপক্ষে সহজ জয় তুলে নিয়েছে বিকেএসপি। ম্যাচের প্রথমেই বিকেএসপিকে এগিয়ে দেন মিরাজ। ১৮ ও ২৪ মিনিটে দুটি গোল করে এগিয়ে দেন তিনি। ২৯ মিনিটে আবার গোল পায় বিকেএসপির রাশেদুল। এরপর অবশ্য ঢাকাও ফিরে আসার চেষ্টা করে। ৩৪ মিনিটে শাহরিয়ারের গোলে ব্যবধান কমাতে চেষ্টা করেন।

দ্বিতয়ার্ধের একটি করে গোল পায় ঢাকা ও বিকেএসপি। আমিনুল ৬১ মিনিটে গোল করে বিকেএসপিকে অনেক দূর নিয়ে যান। অন্যদিকে ঢাকাকে সান্ত্বনার গোল উপহার দেন ইমন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) চার ম্যাচে সর্বমোট ১৬টি গোল দেখেছে তৃণমূলের এই টুর্নামেন্ট। গোলের ধারায় ফিরেছে বলতে হবে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ২৫ এপ্রিল, ২০১৭
জেএইচ/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।