ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নতুন কোচ নিয়োগে নির্ভার বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
নতুন কোচ নিয়োগে নির্ভার বার্সা চলতি মৌসুম শেষেই বার্সেলোনার কোচের পদ থেকে বিদায় নেবেন লুইস এনরিক/ছবি: সংগৃহীত

কে হবেন বার্সেলোনার পরবর্তী কোচ? লুইস এনরিকের উত্তরসূরি নিয়ে অবশ্য ক্লাব কর্তৃপক্ষের মাঝে কোনো তোড়জোর নেই! এ নিয়ে নির্ভারই থাকছে স্প্যানিশ জায়ান্টরা। নতুন কোচ নিয়োগ নিয়ে এখন পর্যন্ত কোনো আপডেট জানা যায়নি। চলতি মৌসুম শেষেই কোচের পদ থেকে সরে দাঁড়াবেন এনরিক।

বার্সার ক্রীড়া পরিচালক রবার্ট ফার্নান্দেজের কথায় তা স্পষ্ট, ‘আমি এটি নিয়ে কাজ করছি। কিন্তু, এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে ভালোভাবে মৌসুম শেষ করা।

আমি লিগ ও কাপ চ্যাম্পিয়ন (কোপা দেল রে) চ্যাম্পিয়ন হিসেবে এনরিকের বিদায় চাই। ’

‘তাই আমরা এখান থেকে মনোযোগ সরাতে চাই না। জানি না পরবর্তী কোচ কে হবেন এবং নতুন কাউকে নিয়োগের ব্যাপারে আমাদের তাড়াহুড়ো নেই। যখন আমরা সিদ্ধান্ত নেব একজনকেই চূড়ান্ত করবো। ’-যোগ করেন ফার্নান্দেজ।

শোনা যাচ্ছে, বার্সার কোচ হওয়ার দৌড়ে এগিয়ে অ্যাথলেতিক বিলবাওয়ের আর্নেস্টো ভালভার্ডে ও এনরিকের সহকারী হুয়ান কার্লোস উনজু। কিন্তু, এটি নিয়ে কোনো আগাম ইঙ্গিত দিতে অনিচ্ছুক ফার্নান্দেজ, ‘আমি কাউকেই বাদ দিচ্ছি না। আমরা এটি নিয়ে কাজ করছি এবং যখন সময় আসবে তখনই আমরা সবকিছু বিবেচনা করে সিদ্ধান্ত নেব। আমি একটি তালিকা নিয়ে আসবো। ক্লাব প্রেসিডেন্ট ও বোর্ড সেখান থেকে বাছাই করবেন। ’

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ২৫ এপ্রিল, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।